35 C
আবহাওয়া
১১:৪১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজার বিমানবন্দরে নারীসহ ১১ রোহিঙ্গা আটক

কক্সবাজার বিমানবন্দরে নারীসহ ১১ রোহিঙ্গা আটক


বিএনএ, কক্সবাজার: কক্সবাজার বিমানবন্দরে কনকোর্স হলের সামনে থেকে এক নারীসহ ১১ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ আগস্ট) রাতে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. কামরান হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃত রোহিঙ্গারা হলেন- মৃত লাল মিয়ার ছেলে আব্দুল হক, আব্দুল শুক্কুরের ছেলে রবি আলম, আবু তাহেরের ছেলে মোহাম্মদ নূর, মৃত নজরুল ইসলামের ছেলে মোহাম্মদ নূর, আবুল কাশেমের ছেলে মোহাম্মদ আয়াছ, নুর আলমের ছেলে ওসমান, আব্দুর শুক্কুরের ছেলে আবু বক্কর সিদ্দিক, মৃত সলিমুল্লাহর ছেলে রেজাউল করিম, নুরুল আমিনের ছেলে মোহাম্মদ আজিজ, দিন মোহাম্মদের ছেলে মোহাম্মদ ফয়সাল ও আব্দুস শুক্কুরের মেয়ে রহিমা। তারা সবাই কক্সবাজারের উখিয়া ও টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা।

এপিবিএন অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. কামরান হোসেন জানান, কক্সবাজার বিমানবন্দরে অপেক্ষমাণ এক নারী এবং ১০ পুরুষের গতিবিধি সন্দেহজনক হলে তাদের আটক করেন এপিবিএন সদস্যরা। আটকের পর তারা নিজেদের রোহিঙ্গা বলে স্বীকার করেন। এসময় তাদের তল্লাশি করে ইউএস বাংলার দুটি, নভোএয়ারের দুটি ও বিমান বাংলাদেশ এয়ারলাইনসের পাঁচটি টিকিটসহ নগদ ৩ লাখ ১৮ হাজার টাকা জব্দ করা হয়। এছাড়া ফয়সাল নামে আটক এক ব্যক্তির কাছে দুইটি ভুয়া সাংবাদিক পরিচয়পত্র এবং একটি ব্যাংকের ডেবিট কার্ড পাওয়া যায়।

তিনি বলেন,  তারা কেন ঢাকা যাচ্ছিলেন? তাদের সঙ্গে আরও কেউ জড়িত আছে কী না তা নিয়ে অনুসন্ধান অব্যাহত আছে। আইনি প্রক্রিয়া শেষে তাদের কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হবে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ