30 C
আবহাওয়া
৩:৩৫ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » টিকটকে জাতীয় সংগীত অবমাননা : আটক ৫

টিকটকে জাতীয় সংগীত অবমাননা : আটক ৫

টিকটকে জাতীয় সংগীত অবমাননা

বিএনএ, ঢাকা : জাতীয় সংগীতের অবমাননা করে টিকটক ভিডিও তৈরি করায় বগুড়ায় পাঁচজনকে আটক করেছে সদর থানা পুলিশ। সোমবার (২৩ আগস্ট) রাতভর অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

মঙ্গলবার (২৪ আগস্ট) সকালে পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি-গণমাধ্যম ও জনসংযোগ) মো. সো‌হেল রানা এ তথ্য জানিয়েছেন।

আটক পাঁচ জন হলেন— মো. মিশকাত হোসেন, মো. নূর-ই-ইসলাম আলিফ, মে‌হেদী হাসান অন্তর, আলিফ আহ‌মেদ সুজন ও মো. আরিফ আলী। আটকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। আটকরা বগুড়া শহরের মালতীনগর স্টাফ কোয়ার্টার সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ভিডিওটি ধারণ করে।

এ বিষয়ে পুলিশের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, কয়েকজন যুবক বগুড়া জেলার সরকারি কোনো একটি প্রাথমিক বিদ্যালয়ে স্থাপিত শহীদ মিনারের সামনে দাঁড়িয়ে বাংলাদেশের জাতীয় সংগীতকে বিকৃত ও ব্যঙ্গ করে একটি ভিডিও পরিবেশন করছে। এই পোস্টটি বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংয়ের দৃষ্টিতে আসে।  তারা ভিডিওটি বগুড়া সদর থানার ওসি মো. সেলিম রেজাকে পাঠিয়ে সংশ্লিষ্ট যুবকদের খুঁজে বের করে দ্রুত আইনের আওতায় আনার জন্য নির্দেশ দেন।  নির্দেশনা পেয়ে বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা ও এসআই জাকির আল আহসানের নেতৃত্বে পুলিশের একটি টিম কাজ শুরু করে। সংশ্লিষ্টদের শনাক্ত করে সোমবার রাতভর অভিযান চালিয়ে জেলার বিভিন্ন স্থান থেকে পাঁচজনকে আটক করেন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ