33 C
আবহাওয়া
২:২৭ অপরাহ্ণ - জুন ১, ২০২৪
Bnanews24.com
Home » বান্দরবানে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন অস্বচ্ছল পরিবার

বান্দরবানে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন অস্বচ্ছল পরিবার


বিএনএ, বান্দরবান : পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং প্রধানমন্ত্রীর উপহার হিসেবে বান্দরবান সদরের সাড়ে পাঁচ হাজার অস্বচ্ছল পরিবারের মাঝে ৫৫ মে.টন ভিজিএফ এর চাল বিতরণ করেছেন।

শুক্রবার (২৩ জুন) বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়ন পরিষদে ঈদুল আজহা উপলক্ষ্যে খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এসব চাল বিতরণ করেন।

এ সময় অন্যান্যের মধ্যে বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবীবা মীরা, বান্দরবান অতিরিক্ত সহকারী পুলিশ সুপার মোজাফফর হোসেন, বান্দরবান পৌরসভার মেয়র সৌরভ দাস শেখর, কুহালং ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান মংপু মারমা, বান্দরবান সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেনসহ বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

বান্দরবান সদরের কুহালং ইউনিয়নের ৮ শত ২০টি অস্বচ্ছল পরিবার এবং বান্দরবান সদর পৌরসভার ৯টি ওয়ার্ডের ৪ হাজার ৬ শত ২১টি অস্বচ্ছল পরিবারের মাঝে চাল বিতরণ করা হয়। ভিজিএফ কর্মসূচির আওতায় প্রতিটি অস্বচ্ছল পরিবারকে ১০ কেজি করে চাল প্রদান করা হয়।

অনুষ্ঠানে বীর বাহাদুর উশৈসিং বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের মানুষের কল্যাণে অবিরাম কাজ করে যাচ্ছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী দেশের কোনো মানুষকে গৃহহীন রাখবেন না। তিনি ভূমিহীন ও গৃহহীনের জন্য জায়গাসহ ঘর নির্মাণ করে তাদেরকে পুনর্বাসন করা অব্যাহত রেখেছেন। এছাড়া ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত সুখী সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়েছেন প্রধানমন্ত্রী। তিনি অস্বচ্ছল মানুষের জন্য দেওয়া সরকারের সকল প্রকার সুযোগ সুবিধা ন্যায্যতা অনুযায়ী সংশ্লিষ্টদের সঠিকভাবে বুঝিয়ে দিতে স্থানীয় জনপ্রতিনিধিদের প্রতি আহবান জানান।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ