38 C
আবহাওয়া
৪:২৩ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » পল্লীবিদ্যুৎ অভিযোগ কেন্দ্রে ডিবি পরিচয়ে ডাকাতি

পল্লীবিদ্যুৎ অভিযোগ কেন্দ্রে ডিবি পরিচয়ে ডাকাতি

পল্লীবিদ্যুৎ অভিযোগ কেন্দ্রে ডিবি পরিচয়ে ডাকাতি

বিএনএ, সাভার, ইমরান খান : ঢাকা পল্লীবিদ্যুৎ সমিতি-৩ কুশুরা জোনাল অফিসের আওতায় বালিয়া অভিযোগ কেন্দ্রর ইনডুর সাব স্টেশনে  ডিবি পুলিশ পরিচয়ে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে।বুধবার(২৩ জুন) রাত ১১টার দিকে এ ডাকাতির ঘটনা ঘটে। এতে প্রায় আট লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান বালিয়া অভিযোগ কেন্দ্রর ইনচার্জ মোঃ জাহাঙ্গীর আলম।

সরজমিনে  জানা যায়, ডিবি পুলিশ পরিচয়ে ৮-১০জন ডাকাত বালিয়া পল্লীবিদ্যুৎ অভিযোগ কেন্দ্রর ইনডুর সাব স্টেশনে রাত ১১টার দিকে গেট টপকিয়ে ভেতরে ঢুকে। কেন্দ্রে থাকা ৩জন লাইন ম্যান ও ঠিকাদার প্রতিষ্ঠানের ইন্জিনিয়ার আরিফুল ইসলামকে হাত পা বেঁধে নগদ এক লক্ষ টাকা, দুইটি ল্যাপটপ, আটটি মোবাইল ফোন ও ৬টি ট্রান্সফর্মার নিয়ে যায়। যার পরিমাণ প্রায় আট লক্ষ টাকা।

লাইনম্যান আবুল কাশেম বলেন, ডিবি পুলিশ পরিচয়ে ৮-১০জন লোক ধামরাইয়ে কবির হত্যার আসামি বালিয়া অভিযোগ কেন্দ্রে আত্মগোপনে রয়েছে বলে জানান। তার মোবাইল ফোন ট্র্যাক করা হয়েছে। সে এখানেই আছে। তাকে গ্রেফতারের জন্য অভিযোগ কেন্দ্রের ভেতরে ঢুকে। তারপর আমাদের হাত পা বেঁধে তারা মালামাল লুট করে নিয়ে যায়।

বালিয়া অভিযোগ কেন্দ্রর ইনচার্জ মোঃ জাহাঙ্গীর আলম বলেন, যখন ডাকাতির ঘটনা ঘটে তখন আমি বাসায় ছিলাম। ডাকাতির ঘটনা শুনতে পেয়ে নিকটস্থ কাওয়ালিপাড়া তদন্ত কেন্দ্রে ইনফর্ম করি। তাৎক্ষণিক পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে। যেহেতু কাউকে আমরা চিনতে পারিনি তাই অজ্ঞাত আসামি করে ধামরাই থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছি।

সাভার পল্লীবিদ্যুৎ অফিসের সিনিয়র জেনারেল ম্যানেজার ইন্জিনিয়ার মোঃ হারুন জানান, আমরা এখানে সেবা দিতে এসেছি। সেবাদানে যারা বাধা দিয়েছে তারা দেশ ও জনগণের ভালো চায় না। ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি এটা দুঃখজনক। এঘটনায় ধামরাই থানায় অভিযোগ করা হবে।

কাওয়ালিপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ রাসেল মোল্লা বলেন, ডাকাতির ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে এর সত্যতা পাই। অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিএনএ/ ওজি

 

Loading


শিরোনাম বিএনএ