35 C
আবহাওয়া
১২:৫৪ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » সাবরিনা-আরিফসহ আটজনের বিরুদ্ধে সাক্ষ্য ৪ জুলাই

সাবরিনা-আরিফসহ আটজনের বিরুদ্ধে সাক্ষ্য ৪ জুলাই

সাবরিনা-আরিফসহ আটজনের বিরুদ্ধে সাক্ষ্য ৪ জুলাই

বিএনএ, ঢাকা, আদালত প্রতিবেদক: করোনার ভুয়া রিপোর্ট দেয়ার অভিযোগে প্রতারণার মামলায় জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা চৌধুরী ও সিইও আরিফুল হক চৌধুরীসহ আটজনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ করার জন্য ৪ জুলাই দিন ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার (২৪ জুন) আদালতে নিবন্ধন সূত্র থেকে এই তথ্য জানা যায়।এর আগে সর্বশেষ মামলাটিতে ১৭ ফেব্রুয়ারি সাক্ষ্য গ্রহণের দিন ধার্য ছিলো।করোনা পরিস্থিতির কারণে আদালত বন্ধ হয়ে যাওয়ায় মামলাটির সাক্ষ্য গ্রহণ সম্ভব হয়নি।মামলায় ৪২ সাক্ষীর মধ্যে এখন পর্যন্ত ১৪ জনের সাক্ষ্য শেষ হয়েছে।
মামলা অপর আসামিরা হলেন- ডা. সাবরিনার স্বামী জেকেজির সিইও আরিফুল হক চৌধুরী, তার সহযোগী সাঈদ চৌধুরী, জালিয়াত চক্রের হোতা হুমায়ুন কবির ও তার স্ত্রী তানজীনা পাটোয়ারী, নির্বাহী অফিসার শফিকুল ইসলাম, প্রতিষ্ঠানটির ট্রেড লাইন্সেসের স্বত্বাধিকারী জেবুন্নেছা রিমা, বিপ্লব দাস ও মামুনুর রশীদ।মামলার আটজনই আসামিই কারাগারে রয়েছেন।

উল্লেখ্য,মামলা সূত্রে বলা হয় ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় করোনা শনাক্তের জন‌্য নমুনা সংগ্রহ করে তা পরীক্ষা না করেই জেকেজি হেলথকেয়ার ২৭ হাজার মানুষকে রিপোর্ট দেয়। এর বেশিরভাগই ভুয়া বলে ধরা পড়ে। এ অভিযোগে প্রতিষ্ঠানটিতে ২০২০ সালের ২৩ জুন অভিযান চালিয়ে সিলগালা করে দেওয়া হয়। পরে তাদের বিরুদ্ধে তেজগাঁও থানায় মামলা দায়ের করা হয়।ওই বছরের ২০ আগস্ট সাবরিনাসহ আট আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করে আদালত।

বিএনএ নিউজ/এসবি/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ