28 C
আবহাওয়া
২:১২ অপরাহ্ণ - জুন ১৪, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় তৌহিদের হ্যাট্রিক জয় নিতে একাট্টা জাবেদ অনুসারীরা

আনোয়ারায় তৌহিদের হ্যাট্রিক জয় নিতে একাট্টা জাবেদ অনুসারীরা

আনোয়ারায় তৌহিদের হ্যাট্রিক জয় নিতে একাট্টা জাবেদ অনুসারীরা

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের আনোয়ারায় বিগত দুই উপজেলা নির্বাচন অনেকটা প্রতিদ্বন্দ্বীতাহীন হলেও নানা কারণে এবারের নির্বাচনে হাড্ডাহাড্ডি দ্বিমুখী লড়াইয়ের আবাস পাওয়া যাচ্ছে। প্রথমবারের মত এবার প্রয়াত আওয়ামী লীগ নেতা আতাউর রহমান খান কায়ছারের কন্যা কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়শা খান অর্থ প্রতিমন্ত্রী হওয়ার পর এবারের নির্বাচনে তিনি একক প্রার্থী ঘোষণা করেছেন। আর তার সমর্থন পেয়ে ভোটের মাঠ দখলে মরিয়া সাবেক সভাপতি কাজী মোজাম্মেল হক আনারস প্রতীক নিয়ে।

এদিকে সাবেক ভূমিমন্ত্রী স্থানীয় সংসদ সদস্য সাইফুজ্জামান চৌধুরী জাবেদ প্রথমে অন্য প্রার্থীকে সমর্থন দিলেও পরে তিনি আস্থা রাখেন গত দুইবারের চেয়ারম্যান তৌহিদুল চৌধুরীর ওপর। এদিকে তাকে সমর্থন দেওয়ার পর উপজেলার ১১ ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগ ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বর্তমান চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরীকে জেতাতে একাট্টা হয়েছেন। উপজেলার এগারো ইউনিয়নে প্রচরণায় মাঠ চষে বেড়াচ্ছেন তারা।

দেখা যাচ্ছে তারা ইউনিয়ন থেকে ওয়ার্ড হাউজ ক্যাম্পেইন করে যাচ্ছে। এছাড়াও স্থানীয় নেতাকর্মীদের মধ্যে মতবিরোধ থাকলেও এমপির ঘোষণায় এক সাথে মাঠ চষে বেড়াচ্ছেন সিনিয়র থেকে মধ্যম সারির নেতাকর্মীরা। এদিকে জনসমর্থন শক্তি প্রদর্শনে প্রচরণা ও পথসভায় ব্যস্ত সময় পার করছেন প্রতিমন্ত্রীর সমর্থন পাওয়া আনারস প্রতীকের কাজী মোজাম্মেল হক।

এদিকে জাবেদ-ওয়াসিকার প্রেস্টিজ ইস্যু উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৯ মে। এই নির্বাচনকে সামনে রেখে ২৪ মে উপজেলার কালাবিবির দিঘির মোড় সংলগ্ন চায়না রোডে বিকেল ৪টায় জেলা পরিষদের সদস্য এস এম আলমগীর চৌধুরীর সভাপতিত্বে বিশাল পথসভা করেছে বিগত দুইবারের উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী। এই পথসভায় যোগদান করেন উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত হাজার হাজার মানুষ আওয়ামী লীগের নেতাকর্মীরা। এই পথসভায় এগারো ইউনিয়নের চেয়ারম্যান, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন। বক্তব্যে তারা বর্তমান চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরীর হ্যাট্রিক জয় নিশ্চিত করতে নেতাকর্মীদের সর্বোচ্চ প্রস্তুত থাকতে বলেন। ভোট নিশ্চিত করতে ভোটারদের ঘরে ঘরে যেতে বলেন তিনি।

পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দোয়াত কলম প্রতীকের প্রার্থী বর্তমান চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী। তিনি বলেন, আনোয়ারার মানুষের অভিভাবক আখতাজ্জামান চৌধুরী বাবু পরিবার। তার সুযোগ্য সন্তান সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি আনোয়ারার মানুষের জন্য নিজেকে বিলিয়ে দিয়েছেন। তার পরামর্শে বিগত ১০ বছর আনোয়ারা উপজেলাকে আমি মডেল উপজেলায় রূপান্তর করেছি। আমি মানুষের সেবা নিশ্চিত করতে চেষ্টা করে গেছি। মানুষের হক নষ্ট করি নাই। মানুষের জন্য যে দায়িত্ব ছিল তা আমি শতভাগ উজাড় করে দিয়েছি। যার প্রতিদান বাবু পরিবার আমার ওপর আস্থা রেখেছে। যার প্রতিদান আজকের হাজার হাজার মানুষের ভালোবাসা।

তিনি আরও বলেন, আমি নিজে অন্যায় করি নাই অন্যায়কে প্রশ্রয় দিই নাই কোন সময়। আগামী ২৯ তারিখ আমাকে নির্বাচিত করতে বাবু পরিবার ইজ্জত রক্ষায় দোয়াত কলম প্রতীকে আমি আপনাদের ভোট প্রার্থনা করছি। আমি আজ এই বিশাল জনসভায় আপনার কথা দিচ্ছি বিগত ১০ বছরের মত আমি আপনাদের সেবক হিসেবে থাকব। বিগত ১০ বছরের মত আনোয়ারাবাসীর জন্য বরাবরের মত আমার দোয়ার সবার জন্য খোলা থাকবে। সবার দোয়া ও ভোট চাই। সবশেষ সকলের সহযোগিতা কামনা করছি আমি।

বিএনএনিউজ/ নাবিদ/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ