28 C
আবহাওয়া
৯:৫৫ পূর্বাহ্ণ - মে ১৮, ২০২৪
Bnanews24.com
Home » বাকলিয়ায় ভেজাল মসলা জব্দ, আটক ১০

বাকলিয়ায় ভেজাল মসলা জব্দ, আটক ১০

বাকলিয়ায় ভেজাল মসলা জব্দ, আটক ১০

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম নগরের বাকলিয়া থেকে ভেজাল মসলা তৈরি করে বাজারজাত করার অপরাধে ১০ ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার (২৩ মে) সকাল ১১টায় চাকতাই এলাকার জসিমের ক্রাসিং মিলের ভেতর থেকে তাদের আটক করা হয় বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়।

এ সময় বিষাক্ত রাসায়নিক রং মিশ্রিত প্রায় ৬০০ কেজি হলুদ, মরিচ ও ধনিয়া গুড়া এবং ১২ কেজি ভেজাল রং ও রাসায়নিক পদার্থসহ ভেজাল মসলা জব্দ করা হয়।

আটকরা হলেন- মো. জসিম উদ্দিন (মিল মালিক) (৪০), মো. শরীফ হোসেন (৪০), মো. আলাউদ্দিন (৩৬), মো. জিলানী (২০), মো. সুজন (১৯), মো. সাইদুল (২০), আবদুল কাদের (৩৮), মো. সজল (৪৩), মো. দেলোয়ার হোসেন (৪৮) ও মো. কামরুল হাসান (২৫)।

বাকলিয়ায় ভেজাল মসলা জব্দ, আটক ১০

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বিষয়টি নিশ্চিত করে বলেন, চট্টগ্রামের বাকলিয়া থানার চাকতাই এলাকার জসিমের ক্রাসিং মিলের ভেতর ভেজাল মশলা তৈরি ও বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ করছে- এমন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (২৩ মে) সকাল ১১টায় অভিযান চালানো হয়। এ সময় ভেজাল রং মিশ্রিত প্রায় ৬০০ কেজি হলুদ, মরিচ ও ধনিয়া গুড়া এবং ১২ কেজি ভেজাল রং ও রাসায়নিক পদার্থসহ ভেজাল মসলা জব্দ করা হয়। এসময় ১০ ব্যবসায়ীকে আটক করা হয়। এসব ভেজাল মসলা তারা চট্টগ্রাম জেলার বিভিন্ন বাজার ছাড়াও আশেপাশের বিভিন্ন জেলায় পাইকারদের মাধ্যমে বিক্রি করে আসছে বলে জানায়। আটকদের এবং উদ্ধার করা মালামাল সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ