35 C
আবহাওয়া
৮:২২ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » চোর ধরার রুটি খেয়ে  গরুর মালিক মারা গেলেন!

চোর ধরার রুটি খেয়ে  গরুর মালিক মারা গেলেন!


বিএনএ, ঢাকা : গরু চুরির ঘটনায় ফকিরের দেওয়া রুটি খেতে দেয়া হলো। আর সে রুটি খেয়ে একজনের মৃত্যু হয়েছে, আরেক ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন। রোববার সকাল ৮টার দিকে শরিয়তপুরের জাজিরা উপজেলার পশ্চিম নাওডোবা ইউনিয়নের কালু ব্যাপারী কান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, গত বুধবার দিবাগত রাতে উপজেলার পশ্চিম নাওডোবা ইউনিয়নের কালু ব্যাপারী কান্দি এলাকার শওকত ব্যাপারী (৫৫) ও মান্নান হাওলাদারের (৬০) তিনটি গরু চুরি হয়। চোর সনাক্তের জন্য পার্শ্ববর্তী মাদারীপুর জেলার টেকেরহাটের দিগনগর-নিশ্চিন্তাপুর এলাকার ইসরাফিল ফকিরের কাছে যান গরুর মালিকরা। ইসরাফিল ফকির ২০ হাজার টাকার বিনিময় একটি ডিম ও দুই ধরনের আটা পড়ে দেন।

এলাকাবাসীর সঙ্গে শওকত ও মান্নানও রুটি খান। এর ২০ মিনিট পরেই শওকত ব্যাপারী গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে তার পরিবারের লোকজন দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে, মান্নান হাওলাদার রুটি খাওয়ার পর অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিকভাবে তাকে শরীয়তপুর সদর হাসপাতালে নেওয়া হয়। তার অবস্থার অবনতি দেখে তাকে ঢাকায় পাঠানো হয়। বর্তমানে তিনি ঢাকার ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

জাজিরা থানার পরিদর্শক (তদন্ত) ফারুক আহমেদ বলেন, ‘ভুক্তভোগীরা কোনো অভিযোগ করেনি। তারা ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফন করতে চেয়েছিল। আমরা মরদেহ ময়নাতদন্তের ব্যবস্থা করেছি। ভুক্তভোগীদের অভিযোগ ও ময়নাতদন্তের প্রতিবেদেন প্রাপ্তি সাপেক্ষে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।’

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ