29 C
আবহাওয়া
৭:৪৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » অবশেষে বিয়ে করতে যাচ্ছেন বরিস জনসন

অবশেষে বিয়ে করতে যাচ্ছেন বরিস জনসন

অবশেষে বিয়ে করতে যাচ্ছেন বরিস জনসন

বিএনএ বিশ্ব ডেস্ক:অবশেষে আনুষ্ঠানিকভাবে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন (৫৬) ও ক্যারি সায়মন্ডস (৩৩)।আগামি বছরের ৩০ শে জুন তাদের বিয়ের তারিখ ধার্য্য করা হয়েছে। ইতোমধ্যে তারা বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যদের কাছে বিয়ের তারিখ জানিয়ে কার্ড পাঠিয়েছেন বলে জানায় ব্রিটিশ ট্যাবলয়েড পত্রিকাগুলো।

ব্রিটিশ সংবাদ মাধ্যমগুলো জানায়,২০১৯ সাল থেকে  একত্রে থাকা শুরু করেন বরিস জনসন  ও ক্যারি সায়মন্ডস। তবে করোনা ভাইরাস মহামারির কারণে আনুষ্ঠানিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার সময় বিলম্বিত হয়েছে। আগামি বছর ৩০ জুনকে বিয়ের তারিখ হিসেবে বেছে নিয়েছেন তারা। তবে বিয়ের এই আনুষ্ঠানিকতা কোথায় হবে সেই ভেন্যু এখনও জানা যায়নি।এরমধ্যে একটি পুত্র সন্তান জন্ম দিয়েছেন ক্যারি সায়মন্ডস।

এই যুগলের বন্ধুবান্ধবরা দাবি করেছেন আগামি বছর অনুষ্ঠানে বড় রকমের জমায়েত হওয়ার আশা করছেন তারা। এরমধ্যে করোনা মহামারি বিদায় নেবে বলে ধারণা করছেন তারা। তবে কেন্ট-এর পোর্ট লিম্পনে সাফারি পার্কেও হতে পারে এই আনুষ্ঠানিকতা।

অনলাইন দ্য সান জানায়,২০১৯ সালের জুলাইয়ে এই যুগলের একসঙ্গে পথচলা শুরু। এরপর থেকে ব্রিটেনের ইতিহাসে অবিবাহিত যুগল হিসেবে ব্রিটিশ প্রধানমন্ত্রীর ডাউনিং স্ট্রিটের বাসভবনে তারাই প্রথম প্রবেশ করেন। তাদের সঙ্গে বাসভবনে স্থান পেয়েছে পালিত কুকুর ডিলিন। কিন্তু জনসন এবং সায়মন্ডস একসঙ্গে ডাউনিং স্ট্রিটে প্রবেশ করলেও, সন্তানের জনক-জননী হলেও আনুষ্ঠানিক বিবাহবন্ধনে আবদ্ধ না হওয়া পর্যন্ত পুরোপুরিভাবে ক্যারি সায়মন্ডসের নামের আগে ফার্স্টলেডি খেতাবটি যুক্ত হতে পারছে না। গত বছর ফেব্রুয়ারিতে তাদের এনগেজমেন্টের ঘোষণা দেয়া হয়েছিল।পাশাপাশি মিসেস সায়মন্ডস অন্তঃসত্তা বলেও ঘোষণা করা হয়। অবশেষে গত বছরের এপ্রিলে জন্মগ্রহণ করে তাদের সন্তান উইলফ্রেড।

বরিস জনসন এর আগে দু’বার বিয়ে করেছিলেন। ক্যারি সায়মন্ডসের সঙ্গে প্রেমের সম্পর্কের খবর রটে যাওয়ার পর সবশেষ স্ত্রী মেরিনা হুইলারের সঙ্গে তার বিচ্ছেদ ঘটে।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ