30 C
আবহাওয়া
১০:২৩ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » খুলছে ব্যাংক-অফিস, চলবে আগের সময়সূচিতে

খুলছে ব্যাংক-অফিস, চলবে আগের সময়সূচিতে

অফিস

বিএনএ ডেস্ক: পবিত্র ঈদুল ফিতরের টানা পাঁচ দিনের ছুটি শেষে সোমবার (২৪ এপ্রিল) থেকে খুলছে সরকারি অফিস, আদালত, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান। ফলে আবারও রমজানের আগের সময়সূচি ধরে অর্থাৎ সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে সরকারি অফিস।

আর সব তফসিলি ব্যাংকের অফিস সময়সূচি রমজানের আগের মতোই চলবে। সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত অফিস চলবে এবং সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত লেনদেন চলবে।

পবিত্র রমজান শেষে শনিবার মুসলমানদের সবচেয়ে বড় উৎসব পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হয়েছে। ঈদ উপলক্ষে গত ১৯ এপ্রিল থেকে ছুটি কাটাচ্ছেন সরকারি কর্মকর্তা-কর্মচারীরা। সেই ছুটি শেষ হয়েছে গতকাল রোববার। সোমবার থেকে শুরু হবে অফিস।

অন্যান্য বারের মতো এবারও রমজান মাসে রোজা রাখার সুবিধার কথা বিবেচনায় নিয়ে বরাবরই ব্যাংকিং কার্যক্রম ও ব্যাংক খোলা রাখার সময়সূচি পরিবর্তন করা হয়। সরকারি অফিসের সময়সূচিতেও পরিবর্তন আনা হয়।

এবারও রমজানে ব্যাংকিং লেনদেন প্রতিদিন সকাল সাড়ে ৯টা থেকে বেলা আড়াইটা পর্যন্ত করা হয়। অফিস কার্যক্রম সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলে। সোমবার থেকে আবারও রমজানের আগের সময়সূচিতে অফিস কার্যক্রম ও ব্যাংকিং লেনদেন চলবে।

অন্যদিকে রোজার সময় সরকারি অফিস সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত চলেছে। সোমবার থেকে আগের মতো চলবে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ