29 C
আবহাওয়া
৭:০৫ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চমেকে হাজতির মৃত্যু

চমেকে হাজতির মৃত্যু

চমেকে হাজতির মৃত্যু

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের হাজতি কাঈসাং মারমা (৫৬)’র মৃত্যু হয়েছে। শনিবার (২৩ এপ্রিল) গভীর রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ২৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি রাঙামাটির চন্দ্রঘোনা রায়খালী বাজার এলাকার চাইহ্লা প্রু মারমার ছেলে।

চমেক হাসপাতালে দায়িত্বরত পাঁচলাইশ থানার ওসি তদন্ত সাদিকুর রহমান বলেন, কারাগারে অসুস্থ হয়ে পড়েন মাদক মামলার আসামি কাঈসাং। গত ১৯ এপ্রিল তাকে চমেক হাসপাতালের ওয়ান স্টপ ইমার্জেন্সি কেয়ারে নিয়ে আসা হয়। ২৪ নম্বর ওয়ার্ডে ভর্তি করে দেন কর্তব্যরত চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মরদেহ মর্গে আছে বলে তিনি জানিয়েছেন।

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার মো. শফিকুল ইসলাম বলেন, তিনি রাঙামাটি কারাগারের হাজতি। তার ভাল চিকিৎসার জন্য ১৯ এপ্রিল নিয়ম অনুযায়ী চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের মাধ্যমে চমেক হাসপাতালে পাঠানো হয়। ওইদিন তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার রাত ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি ডায়াবেটিসের ফলে কিডনি বিকল হয়ে মারা যান। সুরতহাল ও ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ