30 C
আবহাওয়া
১:৩৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » বশেমুরবিপ্রবিতে মাদারীপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি

বশেমুরবিপ্রবিতে মাদারীপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি

বশেমুরবিপ্রবিতে মাদারীপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি

বিএনএ, বশেমুরবিপ্রবি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) অধ্যয়নরত মাদারীপুর জেলা শিক্ষার্থীদের সংগঠন ‘মাদারীপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির’ নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।এতে সিএসই বিভাগের শিক্ষার্থী অনিক হোসেন হিমেলকে সভাপতি এবং অর্থনীতি বিভাগের শিক্ষার্থী তরিকুল ইসলামকে সাধারণ সম্পাদক হিসেবে নিযুক্ত করা হয়েছে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) উপদেষ্টা পরিষদের সম্মতিক্রমে এ কমিটির অনুমোদন দেয়া হয়। কমিটিতে উপদেষ্টান্ডলী হিসেবে আছেন ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. শেখ আশিকুর রহমান প্রিন্স, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ড. হাসিবুর রহমান, জীববিজ্ঞান অনুষদের ডিন ড. মুহাম্মদ আলী খান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সভাপতি ড. আবু সালেহ,ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মাহবুব আলম,কৃষি বিভাগের সহকারী অধ্যাপক এইচ এম আনিসুজ্জামান, আইটি সেলের সিস্টেম এনালিস্ট বি এম আরিফুল ইসলাম, সিএসই বিভাগের (২০১৫-১৬) বর্ষের শিক্ষার্থী খন্দকার নিয়াজ মাহমুদ, আইন বিভাগের (২০১৬-১৭) বর্ষের শিক্ষার্থী এম এম শফিকুল ইসলাম, আইন বিভাগের (২০১৬-১৭) বর্ষের শিক্ষার্থী এইচ এম জাহিদুল ইসলাম, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের (২০১৭-১৮) বর্ষের শিক্ষার্থী সাকিল মোল্লা।

কমিটিতে অলিউল্লাহ মুহিব, মিনহাজুল আবেদীন জয়, আশরাফুল হক আশিক, শফিকুল ইসলাম হৃদয় এবং আসাদুজ্জামান রাব্বিকে সহ-সভাপতি করা হয়েছে। এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে থাকছেন বাহাদুর ইসলাম, শেখ সুফিয়ান রিমন, প্রিতুল হোসেন এবং মো. শিহাব।

উল্লেখ্য, প্রতিষ্ঠালগ্ন থেকে এই বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত মাদারীপুর জেলার শিক্ষার্থীদের নিয়ে কাজ করে যাচ্ছে এই সংগঠনটি। এরই পাশাপাশি বিভিন্ন সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী কার্যক্রমের দ্বারা মাদারীপুর জেলার ঐতিহ্য তুলে ধরছে এই সংগঠন।

বিএনএ/ ফাহীসুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ