24 C
আবহাওয়া
৩:৪১ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » রাজনীতি ছাড়ছেন চলচ্চিত্র নায়ক দেব

রাজনীতি ছাড়ছেন চলচ্চিত্র নায়ক দেব

দেব

বিনোদন ডেস্ক: সিনেমার মতো রাজনীতিতেও সফল টলিউড সুপারস্টার দেব। দ্বিতীয়বারের মতো সংসদ সদস্য হিসেবে করছেন দায়িত্ব পালন। তেমন বদনামও নেই তার নামে। তারপরও শোনা যাচ্ছে, রাজনীতি ছেড়ে দিচ্ছেন দেব। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

লোকসভার নির্বাচনের আর কয়েক মাস আছে। এরইমধ্যে পরের বার প্রার্থিতা পেতে দৌড়ঝাঁপ শুরু করেছেন অনেকে। কিন্তু দেবের কোনো হোলদোল নেই। উল্টো এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ২০২৪-এর নির্বাচনে তিনি ফের লড়বেন কি না সে বিষয়ে এখনও কোনও সিদ্ধান্ত নেননি।

তিনি বলেন, ‘আমি মনে করি, ঘাটালে পূর্ণ সময়ের সংসদ সদস্য হলে আমার চেয়ে ভালে কাজ করবে। তবে ২০২৪-এ আমায় দল টিকিট দেবে কিনা, কিংবা আমি নিজে ভোটে লড়ব কিনা, সেসব নিয়ে এখনও কিছুই ভাবিনি।’

এদিকে দেবের ঘনিষ্ঠ সূত্র থেকে খবর মিলেছে, বর্তমানে তার সিনেমা ক্যারিয়ার তুঙ্গে। তাই মাথা থেকে রাজনীতি ঝেড়ে ফেলেছেন। নির্বাচনের চেয়ে অভিনয়ে মন দেওয়াটাই শ্রেয় বলে মনে করছেন।

২০১৪ সালে তৃণমূলের টিকিটে ঘাটাল থেকে ভোটে দাঁড়ান দেব। জনতার রায়ে জনপ্রতিনিধিও নির্বাচিত হন। ২০১৯ সালে একই আসন থেকে দ্বিতীয়বার সংসদ সদস্য নির্বাচিত হন তিনি।

তবে মাঠে প্রভাব থাকা স্বত্বেও নির্বাচন নিয়ে ভাবছেন না এবার। তার এই না ভাবা কি তৃণমূলের প্রধান মমতা বন্দোপাধ্যায়কে ভাবনায় ফেলবে না? সেটাই এখন দেখার বিষয়।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ