34 C
আবহাওয়া
৮:৫৯ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » সিইউএফএলের তিন কর্মকর্তাকে তাৎক্ষণিক বদলি

সিইউএফএলের তিন কর্মকর্তাকে তাৎক্ষণিক বদলি

সিইউএফএলের তিন কর্মকর্তাকে তাৎক্ষণিক বদলি

বিএনএ, আনোয়ারা (চট্টগ্রাম): রাষ্ট্রায়ত্ত প্রতিষ্ঠান চট্টগ্রাম ইউরিয়া সার কারখানার (সিইউএফএল) বর্তমান তিনজন কর্মকর্তাকে তাৎক্ষণিক বদলির নির্দেশ দিয়েছে বিসিআইসি। গত (২১ ও ২২ নভেম্বর) বিসিআইসির চিফ অব পার্সোনালের পক্ষে ডেপুটি চিফ অব পার্সোনেল মো. মাসুদ পারভেজ স্বাক্ষরিত দুই দপ্তরাদেশে এই তিন কর্মকর্তাকে বদলির আদেশ দেয়া হয়। তবে দফতরাদেশে কী কারণে তাদের বদলি করা হয়েছে তা উল্লেখ করা হয়নি।

এর মধ্যে উপ-মহাব্যবস্থাপক (বাণিজ্যিক) এস, এম আব্দুল্লাহ আল মামুনকে (৫০৮৬-৪) কর্ণফুলী পেপার মিলস্ লিমিটেডে (কেপিএমএল) বদলি করা হয়।

অপর কর্মকর্তারা হলেন- উপ-প্রধান প্রকৌশলী (যান্ত্রিক) সৌমিত্র সাহা (৫১৫৩-২) এবং সহকারী প্রকৌশলী (যান্ত্রিক) মোহাম্মদ নাজমুল ইসলাম (৫৫০৯-৫)। এদের সিসিসিএল ছাতক, সুনামগঞ্জে বদলি করা হয়।

আরও পড়ুন: রংপুর ও রাজশাহী বিভাগে আ.লীগের মনোনয়ন চূড়ান্ত

নাম প্রকাশ করতে অনিচ্ছুক সিইউএফএলের একাধিক সিনিয়র কর্মকর্তা জানান, গত ১৭ নভেম্বর কারখানার এক সভায় এ্যমুনিয়া প্লান্টের একটি কুলারের কাজ করতে বলা হয় উপ-প্রধান প্রকৌশলী (যান্ত্রিক) সৌমিত্র সাহাকে। এসময় কাজ করতে অপারগতা প্রকাশ করে। এছাড়াও দীর্ঘসময় বিটাকের মাধ্যমে কারখানার মালামাল কেনাকেটায় তার বিরুদ্ধে দুর্নীতি অনিয়মের অভিযোগ রয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে সিইউএফএলের ব্যবস্থপনা পরিচালক মিজানুর রহমান বলেন, বদলির বিষয়টি বিসিআইসির নিয়মিত অংশ। বিসিআইসি ও কারখানার স্বার্থে এটি কর্তৃপক্ষ করে থাকে।

বিএনএনিউজ/ এনামুল হক নাবিদ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ