35 C
আবহাওয়া
১:০৮ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » প্রতিপক্ষের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ চেয়ারম্যান প্রার্থী হাফিজুর রহমানের

প্রতিপক্ষের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ চেয়ারম্যান প্রার্থী হাফিজুর রহমানের

চেয়ারম্যান হাফিজুর রহমান

সাভার প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের দুর্দিনের ত্যাগী ও পরীক্ষিত নেতা বর্তমান চেয়ারম্যান হাফিজুর রহমান সোহরাবের বিরুদ্ধে নানা অপপ্রচার চালানোর অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষ চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে। বিএনপি, জামায়াত শিবিরের নেতাকর্মী, ১৯৭১সালের যুদ্ধাপরাধী, চোর-ডাকাত ও রাজাকারদের উত্তরসুরি ও বিগত নির্বাচনে নৌকা প্রতীকের বিরোধী শক্তিকে নিয়ে সুয়াপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ কফিল উদ্দিন নির্বাচনী জোট বেঁধেছেন। তারা সুয়াপুর ইউনিয়ন পরিষদের দুইবারের নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ হাফিজুর রহমান সোহরাবের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন সভা সমাবেশে নানা অপ্রচার চালাচ্ছে ও কুৎসা রটাচ্ছে। এতে তার ভাবমূর্তি ক্ষুন্ন ও নির্বাচনী ইমেজ নষ্ট হচ্ছে বলে তিনি দাবি করেন। শুধু তাই নয় তার কর্মী সমর্থক ও নেতাকর্মীদের প্রতিপক্ষ মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি, নানাভাবে ভয়ভীতি ও হুমকি ধামকি প্রদর্শন করছে বলেও তিনি জানান।

শনিবার (২৩ অক্টোবর) সকালে সুয়াপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সাংবাদিকদের সামনে বক্তৃতাকালে ঘটনার স্বপক্ষে প্রমাণ উপস্থাপন করে ইউপি চেয়ারম্যান ও প্রার্থী মোঃ হাফিজুর রহমান সোহরাব বলেন, আমি দুইবার সুয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। এবারও আমি প্রার্থী হয়েছি। আমি ১৯৭১সালের যুদ্ধাপরাধী, রাজাকার, বিগত নির্বাচনে নৌকার বিরোধী শক্তি ও চোর ডাকাতদের কোন পাত্তা দেইনি ফলে তারা আমার বিরুদ্ধে জোট বেঁধে মাঠে নেমেছে বর্তমান নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা কফিল উদ্দিনের সঙ্গে।

ইউপি চেয়ারম্যান ও প্রার্থী মোঃ হাফিজুর রহমান সোহরাব অভিযো করেন,  কফিল উদ্দিনের ছেলে মোঃ আব্দুল হান্নাসহ তাদের সহযোদ্ধারা আমার বিরুদ্ধে সামfজিক যোগাযোগ মাধ্যমে কু-রুচিপূর্ণ কথা লিখে নানা অপপ্রচার চালাচ্ছে। শুধু তাই নয় আমার কর্মী সমর্থকদের হুমকী প্রদর্শন করছে। আমি নিরপেক্ষ ভোটের দাবি করছি নির্বাচন কমিশন ও সরকারের কাছে। ভোটাররা যেন ভোটকেন্দ্রে গিয়ে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে। অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট হলে আমি বিজয়ী হব ইনশাল্লাহ।

এ বিষয়ে যোগাযোগ করা হলে, নৌকার চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ কফিল উদ্দিন বলেন, আমি কাউকে কোন হুমকী দেইনি এবং অপপ্রচার করিনি। আমার কোন কর্মী সমর্থক এধরণের কোন কর্মকান্ডে জড়িত থাকলেও ভবিষ্যতে তারা করবেনা। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছেন সুয়াপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে। কারও সঙ্গে আমার কোন দ্বন্দ্ব বা সংঘাত নেই।

breaking bangla news, ইমরান খান,জিএন

Loading


শিরোনাম বিএনএ