29 C
আবহাওয়া
৩:২৭ পূর্বাহ্ণ - জুন ২, ২০২৪
Bnanews24.com
Home » অবশেষে জয়ের দেখা পেল যুভেন্টাস

অবশেষে জয়ের দেখা পেল যুভেন্টাস

অবশেষে জয়ের দেখা পেল যুভেন্টাস

বিএনএ ক্রীড়া ডেস্ক: ইতিলিয়ান সিরিএতে পঞ্চম ম্যাচে এসে মৌসুমের প্রথম জয় পেলো যুভেন্টাস। পিছিয়ে পড়েও স্পেজিয়ার বিপক্ষে ৩-২ গোলের জয় পেয়েছে তুরিনের বুড়িরা।

বুধবার ( ২২ সেপ্টেম্বর ) রাতে অনুষ্ঠিত ম্যাচের ২৮ মিনিটে কিনের গোলে প্রথম লিড নেয় যুভেন্টাস। তবে, তুরিনের বুড়িদের আনন্দ যেন বেশিক্ষণ সহ্য হয়নি স্পেজিয়ার। ম্যাচের ৩৩তম মিনিটে এমানুয়েল জিয়াসির গোলে সমতায় ফেরে তারা। বিরতির পর এগিয়ে যায় স্পেজিয়া। সতীর্থের পাস ধরে ডি-বক্সে ঢুকে একজনকে কাটিয়ে গোলটি করেন জ্যানিস আনতিস্তে।

ম্যাচের ৬৬তম মিনিটে যুভেদের সমতায় ফেরান ফেদেরিখো কিয়েসা। ডি-বক্সে জটলার মধ্যে বল পেয়ে  গোলরক্ষককে পরাস্ত করেন তিনি।

আর ম্যাচের ৭২তম মিনিটে তুরিনের বুড়িদের জয়সূচক গোলটি এনে দেন ডিফেন্ডার ম্যাথিয়াস ডি লিট। শেষ পর্যন্ত আর কোনো গোল না হওয়ায় ৩-২ গোলের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে যুভেন্টাস। চলতি মৌসুমের সিরি আ’তে এটি ছিল তুরিনের বুড়িদের প্রথম জয়।

এদিকে, দিকে ইতালিয়ান লিগে ভালো ফর্ম ধরে রেখেছে এসি মিলান। ভেনেসকে ২-০ গোলে হারিয়েছে ক্লাবটি। ৬৮ মিনিটে মিলানের হয়ে বারিহাম দিয়াজ আর ৮২ মিনিটে গোল করেন থিও হার্নান্দেজ।

এই ম্যাচে জয়ের ফলে পয়েন্ট টেবিলের শীর্ষ দল ইন্টার মিলানকে ছুয়ে ফেললো এসি মিলান। তবে ৫ ম্যাচে ৪ জয় ও ১ ড্রতে ১৩ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা ইন্টারের চেয়ে গোল ব্যবধানে পিছিয়ে থেকে দুইয়ে এসি মিলান। এক ম্যাচ কম খেলে ১২ পয়েন্ট নিয়ে নাপোলি আছে পয়েন্ট টেবিলের তৃতীয় অবস্থানে। ৫ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে তালিকার ১৩ নম্বরে উঠে এসেছে যুভেন্টাস।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ