34 C
আবহাওয়া
১০:৩৯ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » গর্ভপাত করার অভিযোগে স্বামীর বিরুদ্ধে স্ত্রীর মামলা

গর্ভপাত করার অভিযোগে স্বামীর বিরুদ্ধে স্ত্রীর মামলা

গর্ভপাত করার অভিযোগে স্বামীর বিরুদ্ধে স্ত্রীর মামলা

বিএনএ, চট্টগ্রাম : গর্ভপাত করে ভ্রূণ হত্যার অভিযোগে দুবাই প্রবাসী কাজী সফিউল আলম (৩৪) নামে এক ব্যক্তির বিরুদ্ধে চট্টগ্রামের আদালতে তার স্ত্রী (২২)। মামলায় ভুক্তভোগীর শাশুড়ি নুর আয়শা বেগম (৫৫) এবং তার দুই ননদ তসলিমা বেগম (৩২) ও পারভীন বেগমকেও (৩০) আসামি করা হয়েছে।

বুধবার (২২ সেপ্টেম্বর) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফী উদ্দিনের আদালতে মামলাটি দায়ের করা হয়। আদালত মামলাটি আমলে নিয়ে চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানাকে তদন্তের আদেশ দিয়েছেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ২০১৬ সালের ৭ ডিসেম্বর ভুক্তভোগী নারীর সঙ্গে রাঙ্গুনিয়া উপজেলার হোসনাবাদ ইউনিয়নের বাসিন্দা কাজী সফিউল আলমের বিয়ে হয়। বিয়ের পর ২০১৭ সালের ফেব্রুয়ারিতে ওই নারীকে তার স্বামী নানা প্রলোভনে গর্ভপাত করান। ওই সময় তিনি তিন মাসের গর্ভবতী ছিলেন। এক্ষেত্রে অন্য তিন আসামি তাকে সহযোগিতা করেন। এরপর গত ১৯ সেপ্টেম্বর ভুক্তভোগীর চার মাস বয়সী ভ্রূণকে আবার গর্ভপাত করানোর চেষ্টা করলে সফিউলসহ চারজনের বিরুদ্ধে আদালতে নালিশি মামলা দায়ের করা হয়।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট গোলাম মওলা মুরাদ জানান, ‘ভ্রূণ হত্যার অভিযোগে ভুক্তভোগী এক নারী তার স্বামীসহ চারজনের বিরুদ্ধে মামলা করেছেন। আদালত মামলাটি আমলে নিয়ে সংশ্লিষ্ট থানাকে তদন্তের আদেশ দিয়েছেন।’
বিএনএ/ ওজি

 

Loading


শিরোনাম বিএনএ