31 C
আবহাওয়া
২:৩৮ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » নেত্রকোনায় মাদক, বাল্য বিবাহ ও জঙ্গীবাদকে লালকার্ড প্রদর্শন

নেত্রকোনায় মাদক, বাল্য বিবাহ ও জঙ্গীবাদকে লালকার্ড প্রদর্শন

নেত্রকোনায় মাদক, বাল্য বিবাহ ও জঙ্গীবাদকে লালকার্ড প্রদর্শন

বিএনএ, নেত্রকোনা: মাদক, বাল্যবিবাহ ও জঙ্গীবাদকে লাল কার্ড দেখিয়ে উন্নত চরিত্র গঠন ও দেশপ্রেমের শপথ নিয়েছেন নেত্রকোণার ৫ শতাধিক শিক্ষার্থী। স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে বুধবার(২৩ আগস্ট) দুপুরের দিকে সদর উপজেলার মদনপুর শাহ্ সুলতান উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে এই শপথ নেয় তারা।

শপথ অনুষ্ঠানে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহ্ শিবলী সাদিক, নেত্রকোনা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মজিবুর রহমান, লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল প্রমূখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে শিক্ষার্থীরা মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং, ধর্ষণ ও জঙ্গীবাদের মত সমস্যার সম্মুখীন হলে কিভাবে তা প্রতিরোধ করা সম্ভব প্রশ্ন করেন। অতিরিক্ত পুলিশ সুপার শাহ্ শিবলী সাদিক তার বক্তব্যে শিক্ষার্থীদের এমনি অনেক প্রশ্নের জবাব দেন।

নেত্রকোনায় মাদক, বাল্য বিবাহ ও জঙ্গীবাদকে লালকার্ড প্রদর্শন
লাল কার্ড দেখিয়ে উন্নত চরিত্র গঠন ও দেশপ্রেমের শপথ নিয়েছেন নেত্রকোণার ৫ শতাধিক শিক্ষার্থী

পরে মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ, জঙ্গীবাদ ও দূর্নীতিকে না বলে লাল কার্ড প্রদর্শন ও দেশ প্রেমের শপথ নেয় শিক্ষার্থীরা। লাল সবুজ উন্নয়ন সংঘের সভাপতি কাওসার আলম সোহেল শপথ পরিচালনা করেন।

মদনপুর শাহ সুলতান উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. নাজিম উদ্দিন ফকিরের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার শাহ্ শিবলী সাদিক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন নেত্রকোণা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মজিবুর রহমান, মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডা. মতিউর রহমান ফকির, বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফুর রহমান ফকির, লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও সভাপতি কাওসার আলম সোহেল প্রমুখ।

আরও পড়ুন: বাংলাদেশের নির্বাচনে চীন হস্তক্ষেপ করবে না: চীনা রাষ্ট্রদূত

বিএনএনিউজ/ফেরদৌস আহমাদ বাবুল,বিএম/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ