34 C
আবহাওয়া
৮:৫৬ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » মুখফুটে মনের কথাটা বলে দিলেন মিশা

মুখফুটে মনের কথাটা বলে দিলেন মিশা

মিশা

বিনোদন ডেস্ক: রূপের জাদুতে একাধিক প্রজন্মের দর্শকের মন জয় করেছেন ঢাকাই সিনেমার প্রিয়দর্শিনী মৌসুমী। শুধুই কি দর্শক? না, সিনেমা অঙ্গনের অনেকেও তাকে মনে মনে পছন্দ করেন, ভালোবাসেন।

তেমনই একজন মিশা সওদাগর। সফল এই খলঅভিনেতা অতীতেও বিভিন্নবার বলেছেন, মৌসুমীর সঙ্গে তার বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা। এমনকি মৌসুমীকে তিনি পছন্দ করতেন, এমনটাও জানিয়েছেন। তবে সেই পছন্দটা প্রেম-বা সম্পর্কের দিকে এগোয়নি কখনো।

বিষয়টি আবারও খোলাসা করলেন মিশা।

রোববার (২১ আগস্ট) চিত্রনায়ক সাইমন সাদিকের একটি ভিডিও ভ্লগে মিশা বলেন, ‘যদি প্রেমে পড়তে হতো, তাহলে মৌসুমীর প্রেমে পড়তাম’।

মিশা জানান, স্ত্রী মিতা ছাড়া কারো প্রেমেই পড়েননি তিনি। অল্প বয়সে বিয়ে করে ফেলায় সেই সুযোগই হয়নি আর। সিনেমায় আসার পর, তারকা খ্যাতি পাওয়ার পর হয়ত নানাভাবে সুযোগ এসেছে; তবে নিজেকে এসবে জড়াননি অভিনেতা।

স্পষ্ট ভাষায় মিশা সওদাগর বললেন, ‘সিনেমায় আসার পর যদি প্রেমে পড়তেই হতো, তাহলে মৌসুমীর প্রেমে পড়তাম। ওর ব্যক্তিত্ব, যোগ্যতা এসব কারণে ভালো লাগত। অবচেতন মনেই ওর প্রতি ভালো লাগা কাজ করত। তবে প্রেমে পড়েছি, এটা বলা যাবে না।’

মিশার আসল নাম শাহীদ হাসান। দশম শ্রেণিতে থাকতেই প্রেমে পড়েছিলেন তিনি। সেই প্রেমকে পূর্ণতা দিয়ে বিয়ে করেন। তার স্ত্রীর নাম মিতা। মূলত স্ত্রীর নামের সঙ্গে মিল রেখেই নিজের ‘মিশা’ নামটি রাখেন তিনি।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ