30 C
আবহাওয়া
১১:০২ পূর্বাহ্ণ - জুন ১৩, ২০২৪
Bnanews24.com
Home » সুষ্ঠু নির্বাচনে সরকারের পদত্যাগের বিকল্প নেই: মির্জা ফখরুল

সুষ্ঠু নির্বাচনে সরকারের পদত্যাগের বিকল্প নেই: মির্জা ফখরুল

সুষ্ঠু নির্বাচনে সরকারের পদত্যাগের বিকল্প নেই: মির্জা ফখরুল

 

বিএনএ ডেস্ক: দেশ এখন গভীর রাজনৈতিক ও অর্থনৈতিক সংকটে। সবার অংশগ্রহণে সুষ্ঠু নির্বাচনই এই সংকট নিরসনের একমাত্র পথ। আর সুষ্ঠু নির্বাচনের জন্য সরকারের পদত্যাগ ছাড়া আর বিকল্প কোন পথ নেই বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার (২৩ জুলাই) দুপুরে জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় এমন মন্তব্য করেন তিনি। বিএনপি মহাসচিব বলেন, সারা দেশে ত্রাস সৃষ্টি করেছে আওয়ামী লীগ সরকার। রাজনৈতিক দলগুলোকে মত প্রকাশে কোনো সুযোগ দেয়া হয় না অভিযোগ করে তিনি বলেন, ভিন্নমত পোষণ করার কোনো সুযোগ নেই।

মির্জা ফখরুলের অভিযোগ সরকার নির্বাচনী ব্যবস্থা পুরোপুরি ধ্বংস করে ফেলেছে। ভোট নিয়ে মানুষের এখন আর কোনো আগ্রহ ও আস্থা নেই। মেগা প্রজেক্টের নামে মেগা দুর্নীতি করছে সরকার। অবিলম্বে এই সরকারের পদত্যাগ ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দেয়ার দাবি করেন বিএনপি নেতা।

বিএনপি মহাসচিব বলেন, দেশে শ্বাসরুদ্ধকর অবস্থা চলছে, ন্যূনতম নাগরিক অধিকার নেই মানুষের। সত্য প্রকাশে ভয় পায় মানুষ। বিচারকরা সঠিক বিচার করতে পারে না। উন্নয়নের মিথ তৈরি করেছে সরকার, যার মধ্য দিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করছে তারা।

মির্জা ফখরুল বলেন, সর্বক্ষেত্রে দলীয়করণ করা হয়েছে। দুর্নীতি, অব্যবস্থাপনা ও জবাবদিহিতার অভাবে গ্রামাঞ্চলে ভয়াবহ লোডশেডিং হচ্ছে। সব সমস্যা এই সরকার তৈরি করেছে। এই অবস্থার অবসানে এই সরকারের পদত্যাগ চায় বিএনপি।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ