33 C
আবহাওয়া
৫:১৩ অপরাহ্ণ - মে ১৩, ২০২৪
Bnanews24.com
Home » লোহাগাড়ায় ১৮ দোকানদারকে জরিমানা

লোহাগাড়ায় ১৮ দোকানদারকে জরিমানা

লোহাগাড়ায় ১৮ দোকানদারকে জরিমানা

বিএনএ, লোহাগাড়া(চট্টগ্রাম): চট্টগ্রামের লোহাগাড়ায় ১৮ দোকানদারকে  জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।বুধবার ( ২৩ জুন)সকালে উপজেলার আমিরাবাদ বটতলী স্টেশনে বিভিন্ন এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ খোরশেদ আলম চৌধুরী এ অভিযান চালায়।

জানা যায়, উপজেলার বটতলী স্টেশনে হাজী বিরানী, ফার্মেসী, হোটেল, রেস্টুরেন্ট, মুদির দোকান, মাংস ও ষ্টেশনারী দোকানের ১৮ দোকানদারকে  মেয়াদবিহীন ও লাইসেন্সবিহীন ফার্মেসী পরিচালনা, মেয়াদ উত্তীর্ণ খাদ্য ও মুল্যতালিকা না রাখার দায়ে ১৮টি মামলায় ১ লক্ষ ১৬ হাজার টাকা  জরিমানা আদায় করা হয়। এ সময়  উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মুুহাম্মদ শের আলী, লোহাগাড়া থানার এসআই মুহাম্মদ দেলোয়ার হোসেন, উপজেলা ভূমি অফিসের নাজির সমির চৌধুরী উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ খোরশেদ আলম চৌধুরী জানান, উপজেলার বটতলী মোটর স্টেশনে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রি,মেয়াদ উর্ত্তীণ ঔষুধ ও পণ্যের মূল্য তালিকা না থাকার কারণে হোটেল- রেস্টুরেন্ট, ফার্মেসী ও মুদির দোকানসহ ১৮টি মামলায় মোট ১ লক্ষ ১৬ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

বিএনএ/রায়হান, ওজি 

Loading


শিরোনাম বিএনএ