27 C
আবহাওয়া
৭:৫৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » পুরান ঢাকার আরমানিটোলায় আগুনে নিহত ২,আহত ১৭

পুরান ঢাকার আরমানিটোলায় আগুনে নিহত ২,আহত ১৭

পুরান ঢাকার আরমানিটোলায় আগুনে নিহত ২,আহত ১৭

বিএনএ, ঢাকা : রাজধানীর পুরান ঢাকার বাবুবাজার ব্রিজের পাশে আরমারিটোলার ৬ তলা একটি ভবনের নিচতলায় রাসায়নিক গুদামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত দুইজন নিহত এবং ১৭ জন আহতের খবর পাওয়া গেছে। নিহতদের মধ্যে একজনের প্রাথমিক পরিচয় পাওয়া গেছে। তিনি ইডেন মহিলা কলেজের শিক্ষার্থী।আহত ১৭ জনের মধ্যে ৩ জন ফায়ার সার্ভিসের কর্মী বলে জানিয়েছে আগুন নিয়ন্ত্রণে কাজ করা ফায়ার সার্ভিস কতৃপক্ষ।

শুক্রবার (২৩ এপ্রিল) রাত প্রায় ৩টার দিকে রাসায়নিক গুদামটিতে আগুন লাগে বলে জানায় স্থানীয় বাসিন্দারা। পরে ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট কাজ করে পৌনে ৫টার দিকে নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার মাহফুজ রিবেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রাজধানীর পুরান ঢাকার বাবুবাজার ব্রিজের পাশে আরমানিটোলা মাঠের পশ্চিম পাশে মুসা মেনশনে আগুন লাগে। ভবনের নিচতলায় গুদাম দোতলা থেকে ছয়তালা পর্যন্ত লোকজন বসবাস করে। ভবনের ছাদে ‌কিছু লোক আটকা পড়ে।ভবনের নিচতলায় আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট প্রথমে কাজ শুরু করে। পরে আরও ৪টি ইউনিট যোগ হয়।আমরা সম্মিলিত চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি এবং আটকে থাকাদের উদ্ধার করেছি।

বিএনএ নিউজ/আজিজুল, জেবি

Loading


শিরোনাম বিএনএ