30 C
আবহাওয়া
৩:২১ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » অস্ট্রেলিয়ায় ট্র্যাপে পড়েছিলাম: শাকিব খান

অস্ট্রেলিয়ায় ট্র্যাপে পড়েছিলাম: শাকিব খান

অস্ট্রেলিয়ায় ট্র্যাপে পড়েছিলাম:

বিএনএ: ধর্ষণের অভিযোগ প্রসঙ্গে ঢাকাই চলচ্চিত্রের তারকা শাকিব খানের দাবি, অস্ট্রেলিয়ায় গিয়ে তিনি ‘ফাঁদে’ পড়েছিলেন। তার বিরুদ্ধে আনা অভিযোগ মিথ্যা।

বৃহস্পতিবার (২৩ মার্চ) নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে এমন দাবি করেন তিনি। বলেন, ২০১৭ সালে শুটিং করতে গিয়ে অস্ট্রেলিয়ায় বড় ধরনের ট্র্যাপে পড়েছিলেন তিনি। সেই ট্র্যাপের সূত্র ধরেই তার বিরুদ্ধে নানা ধরনের অভিযোগ তোলা হচ্ছে, ভয়ভীতি দেখানো হচ্ছে।

শাকিব খান বলেন, তার বিরুদ্ধে প্রযোজক রহমত উল্লাহর করা সব অভিযোগই মিথ্যা। উল্টো তার কাছ থেকে চাঁদা দাবি ও হত্যার হুমকি দিয়েছেন প্রযোজক রহমত উল্লাহ।

তবে কী ধরনের ট্র্যাপে পড়েছিলেন এমন প্রশ্ন বারবারই এড়িয়ে যান শাকিব খান। বলেন, তার বিরুদ্ধে কোনো অভিযোগ থাকলে অস্ট্রেলিয়ার পুলিশ ব্যবস্থা নিত এবং ওখান থেকে ফিরতে পারতেন না।

বৃহস্পতিবার সকালে ঢাকার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরফাতুল রাকিবের আদালতে রহমত উল্লাহর বিরুদ্ধে মামলা করেন শাকিব খান। বিকেলে সম্মেলনে তিনি আরও বলেন, শিল্পীরা সবসময় পর্দায় মানুষকে অন্যায়ের বিরুদ্ধে কথা বলতে উৎসাহিত করি। প্রতিবাদ করতে শেখাই। সেখানে আমরা বার বার অন্যায়ের শিকার হচ্ছি। একটি চক্র সবসময় আমাদের পেছনে লেগে আছে। তাই সবার আগে একজন শিল্পী হিসেবে প্রতিবাদ জানাতে আজ মামলা করেছি। আদালত আমার কথা শুনেছেন।

আদালত মামলা আমলে নেয়ার বিষয়ে শাকিব খান বলেন, এটিও একটি বিজয়, কারণ এর আগে থানায় মামলা করতে গিয়ে ব্যর্থ হন তিনি। তিনি বিশ্বাস করেন, রহমতুল্লাহ একা না, এর পেছনে অনেকেই আছেন।

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ