35 C
আবহাওয়া
৮:০৪ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » কুবি ছাত্রলীগের সংগঠনিক সম্পাদককে কারণ দর্শানোর নোটিশ

কুবি ছাত্রলীগের সংগঠনিক সম্পাদককে কারণ দর্শানোর নোটিশ


বিএনএ, কুবি: কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল হাসান সাদী তার নিজ ফেইসবুক ওয়াল থেকে শাখা ছাত্রলীগের শিষ্য নেতৃবৃন্দের নিয়ে মানহানিকর পোস্ট দেওয়ায় কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। মঙ্গলবার (২২ মার্চ) রাতে শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল হাসান সাদী শাখা ছাত্রলীগের পদে থেকেও নিজ ফেইসবুক ওয়াল থেকে সংগঠন ও সংগঠনের শিষ্য নেতৃবৃন্দকে নিয়ে অশালীন, আপত্তিকর ও অশোভনীয় স্টেটাস দিয়ে সংগঠনের ভাবমূর্তি নষ্ট করায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে আপনার বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না তার উপযুক্ত কারণ সহ লিখিত জবাব দেওয়ার নির্দেশ প্রদান করা হয়।

উল্লেখ্য, সাইফুল হাসান সাদী বরাবর শাখা ছাত্রলীগের পক্ষ থেকে অনুলিপি প্রেরণ করা হয়েছে। আগামী ২৪ ঘন্টার মধ্যে কারণ দর্শানোর নোটিশ শাখা ছাত্রলীগের দপ্তর সেলে জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। এছাড়া সাইফুল হাসান সাদী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ১৬১ সদস্য বিশিষ্ট দায়িত্বরত কমিটির সাংগঠনিক সম্পাদক (২) পদে বহাল রয়েছে।

বিএনএ/.হাবিবুর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ