29 C
আবহাওয়া
১০:২২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » জাতীয় রচনা প্রতিযোগিতায় প্রথম নোবিপ্রবির শিক্ষার্থী নিশাত

জাতীয় রচনা প্রতিযোগিতায় প্রথম নোবিপ্রবির শিক্ষার্থী নিশাত

জাতীয় রচনা প্রতিযোগিতায় প্রথম নোবিপ্রবির শিক্ষার্থী নিশাত

বিএনএ, নোবিপ্রবি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ-২০২০’ উদযাপন উপলক্ষে জাতীয় পর্যায়ে ‘ডিজিটাল বিপ্লবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উদ্যোগ ও নিরাপদ ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ডিজিটাল স্বাক্ষরের গুরুত্ব’শীর্ষক রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয় ক্যাটাগরিতে প্রথম হয়েছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(নোবিপ্রবি) শিক্ষার্থী নিশাত তাসনিম চৌধুরী। তিনি নোবিপ্রবির ফার্মেসি বিভাগের শিক্ষার্থী। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ইলেক্ট্রনিক স্বাক্ষর সার্টিফিকেট প্রদানকারী কর্তৃপক্ষের নিয়ন্ত্রকের (সিসিএ) কার্যালয় এই প্রতিযোগিতা আয়োজন করে।

মঙ্গলবার (২৩ মার্চ) বিকেলে রাজধানীর আগারগাঁওয়ের সিসিএ কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে নিশাত তাসনিমসহ অন্য বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সিসিএ কার্যালয়ের নিয়ন্ত্রক আবু সাঈদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সিনিয়র সচিব এন এম জিয়াউল আলম। বিশ্ববিদ্যালয় ক্যাটাগরিতে প্রথম হওয়ায় আমন্ত্রিত অতিথিদের হাত থেকে ডিজিটাল ক্রেস্ট, সনদপত্র ও ১৫ হাজার টাকার প্রাইজবন্ড পান নিশাত তাসনিম চৌধুরী।

জাতীয় রচনা প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয় পর্যায়ে প্রথম হওয়ার অনুভূতি জানতে চাইলে নিশাত তাসনিম চৌধুরী বলেন, প্রথম হওয়ায় আমি অত্যন্ত আনন্দিত। মুজিববর্ষে করোনাভাইরাস পরিস্থিতির মধ্যেই এমন প্রতিযোগিতার আয়োজন করায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগকে ধন্যবাদ জানান তিনি।

বিএনএনিউজ/শাফি,মনির

Loading


শিরোনাম বিএনএ