29 C
আবহাওয়া
৫:০২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » শহীদ মিনার পরিস্কার করলো চবি ছাত্রলীগ

শহীদ মিনার পরিস্কার করলো চবি ছাত্রলীগ


বিএনএ, চবিঃ আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের এবং বিভিন্ন সংগঠনের অর্পণ করা শ্রদ্ধাস্তবক ফুল কেন্দ্রীয় শহীদ মিনার থেকে পরিস্কার করেছে ছাত্রলীগ।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারী) সকাল ১১টা থেকে এই পরিষ্কার পরিচ্ছন্নতা শুরু করা হয়। গত ২১শে ফেব্রুয়ারী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন সংগঠন ও ব্যক্তি উদ্যোগে মহান ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনে শহীদ মিনারে ফুল দেয়া হয়। পরবর্তীতে শহীদ মিনার অপরিষ্কার অবস্থায় থাকে। বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি সাদাফ খানের উদ্যোগে এই পরিষ্কার পরিচ্ছন্নতা করা হয়।

এবিষয়ে শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সাদাফ খান বলেন, শহীদ মিনার আমাদের শ্রদ্ধার স্থান। ভাষা শহীদদের প্রতি সম্মানবোধ থেকেই আমরা আজকে এই পরিষ্কার পরিচ্ছন্নতার কাজ করেছি ‌। আমরা বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীকে অনুরোধ করবো শহীদ মিনারের সম্মান রক্ষা করার জন্য এবং নিজ নিজ জায়গায় থেকে শহীদ মিনারকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখার জন্য।

পরিচ্ছন্নতা কাজে আরো উপস্থিত ছিলেন চবি ছাত্রলীগের সহ-সভাপতি সবুজ মিয়া, উপ-দপ্তর সম্পাদক রমজান হোসেন, আইন সম্পাদক খালেদ মাসুদ, উপ-প্রশিক্ষন বিষয়ক সম্পাদক রোমান হোসেন আরমান সহ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা।

বিএনএ/ সুমন বাইজিদ, ওজি

Loading


শিরোনাম বিএনএ