28 C
আবহাওয়া
১০:৫২ পূর্বাহ্ণ - মে ১৩, ২০২৪
Bnanews24.com
Home » রাঙ্গুনিয়ায় কৃষকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

রাঙ্গুনিয়ায় কৃষকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

রাঙ্গুনিয়ায় কৃষকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় সুমন দাশ (৫৫) নামের এক কৃষকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে উপজেলার দক্ষিণ রাঙ্গুনিয়া থানার পদুয়ায় ত্রিপুরা সুন্দরী এলাকার একটি পাহাড়ের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, সুমনের গ্রামের বাড়ি বাঁশখালী উপজেলায়। তবে ২০ থেকে ২৫ বছর ধরে রাঙ্গুনিয়ার পদুয়া ইউনিয়নে বসবাস করছেন। বাড়ি থেকে আনুমানিক আড়াই কিলোমিটার দূরে পাহাড়ি এলাকায় তার পানের বরজ রয়েছে। সেখানে তিনি বিভিন্ন সবজির চাষাবাদ করতেন। ওই জায়গায় তার থাকার একটি ছোট ঘরও আছে। ওই ঘরে সেচের মোটর ও চাষাবাদের বিভিন্ন সরঞ্জাম রাখা হয়। ঘরটিতে রাতে থেকে তিনি জমি পাহারা দিতেন।

দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল ইসলাম গণমাধ্যমকে বলেন, বৃহস্পতিবার সকালে মরদেহটি উদ্ধার করা হয়। এরপর ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারের সঙ্গে কথা বলে জেনেছি তার সঙ্গে কারো শত্রুতা ছিল না। ধারণা করা হচ্ছে পাহাড়ি সন্ত্রাসীরা তাকে হত্যা করেছে। এ ঘটনায় অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হবে।

বিএনএ/ বিএম, ওজি

Loading


শিরোনাম বিএনএ