29 C
আবহাওয়া
৩:৫২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » বরগুনা-বেতাগী রুটে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ

বরগুনা-বেতাগী রুটে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ

বরগুনা-বেতাগী রুটে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ

বিএনএ, বরগুনা: বরগুনায় অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ রাখার ঘোষণা দিয়েছে জেলা বাস ও মিনিবাস মালিক সমিতি। সংগঠনটির সাধারণ সম্পাদক মো. ছগীরের ওপর হামলার প্রতিবাদে সোমবার (২২ জানুয়ারি) সকাল থেকে বরগুনা-বেতাগী রুটসহ জেলার সব রুটে কোনো বাস ছেড়ে যায়নি। মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকাল থেকে এ রুটে কোনো বাস ছেড়ে যায়নি। এতে সাধারণ যাত্রীরা দুর্ভোগে পড়েছে।

জেলা বাস মালিক সমিতি সূত্রে জানা গেছে, রোববার (২১ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে একটি ফেস্টুন সাঁটানোকে কেন্দ্র করে বরগুনা জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ইমাম হাসান শিপনের লোকজন নিয়ে জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. ছগীরের ওপর হামলা চালায়।

এ বিষয়ে জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা কিসলু বলেন, একটি ফেস্টুন সাঁটানোকে কেন্দ্র করে জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ইমাম হাসান শিপন লোকজন নিয়ে ছগীরের ওপর হামলা চালায়। এটি ন্যাক্কারজনক ঘটনা। এ রকম পরিস্থিতির সম্মুখীন আমরা আর কখনও হইনি। আমাদের অফিস ভাঙচুর করা হয়েছে।

এ বিষয়ে কথা বলতে জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ইমাম হাসান শিপনের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তা বন্ধ পাওয়া যায়।

বাস চলাচল বন্ধ থাকায় দুর্ভোগে রয়েছে জরুরি কাজে নিয়োজিত যাত্রীরা। বেতাগী থেকে শতাধিক চাকরিজীবী জেলা সদরে বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরি করছেন।

বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের জ্যেষ্ঠ সহকারী শিক্ষক বিভূতি ভূষণ বিশ্বাস বলেন, বরগুনা সদরে বাসা থাকায় প্রতিদিন ৩২ কিমি দুরে যেয়ে ক্লাস করতে হচ্ছে। অনির্দিষ্ট সময়ের বাস বন্ধ হওয়া দুর্ভোগে রয়েছি।

জেলা বাস মালিক সমিতির সহসভাপতি মো. খলিলুর রহমান বলেন, অনাকাঙ্ক্ষিত একটি ঘটনা ঘটেছে। দুই পক্ষ আলোচনায় বসে অতি শিগগিরই একটি সমাধান করা হবে।

বিএনএনিউজ/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ