23 C
আবহাওয়া
১২:২৫ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » ১৬ দিনেও খোঁজ মেলেনি ববি শিক্ষার্থীর পিতার

১৬ দিনেও খোঁজ মেলেনি ববি শিক্ষার্থীর পিতার


বিএনএ, ববি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আবুল কালাম আজাদের পিতা মো. মস্তু মিয়ার নিখোঁজের ১৬দিন পরেও খোঁজ মেলেনি। নিখোঁজের এতদিন পরেও খোঁজ না পাওয়ায় উদ্বিগ্ন আজাদের পরিবার।

আজাদের পিতা মো. মস্তু মিয়া গত ৭ জানুয়ারি নির্বাচনের দিন সুনামগঞ্জের ট্রাফিক পয়েন্ট থেকে বেলা সাড়ে ৩টায় নিজের অজান্তেই নিখোঁজ হন। মস্তু মিয়ার বয়স আনুমানিক ৮৩ বছর, উচ্চতা সাড়ে চার ফুট গায়ের রং শ্যামলা।

সোমবার (২২ জানুয়ারি) এই ঘটনায় সুনামগঞ্জ থানায় মস্তু মিয়ার স্ত্রী নাবিজা খাতুন স্বামী নিখোঁজের একটা সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডি নাম্বার ১২৩৫।

ডায়েরিতে উল্লেখ করা হয়েছে, মস্তু মিয়া ৭ জানুয়ারি সুনামগঞ্জের ট্রাফিক পয়েন্ট থেকে নিজের অজান্তেই হারিয়ে যান। সকল প্রকার খোঁজাখুঁজির পরেও এখনো পর্যন্ত খোঁজ পাওয়া যায়নি। নিখোঁজের সময় তার পরনে ছিলো সাদা পাঞ্জাবি ও লুঙ্গি।

ববি শিক্ষার্থী আবুল কালাম আজাদ বলেন, আমার পিতা হারানোর আজকে ১৬ দিন পার হলো। আমি ও আমার পরিবারের সবাই ভীষণভাবে উদ্বিগ্ন। এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। বয়স বেশি হওয়ায় আব্বার কিছুটা ভুলে যাওয়ার প্রবণতা রয়েছে। এছাড়াও, কোনো হৃদয়বান ব্যক্তি আমার বাবার খোঁজ পেলে ০১৬৪১২৯৩৬১৬ আমার নম্বরে যোগাযোগের জন্য অনুরোধ করছি।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক মো. ইমরান হোসেন বলেন, আমাদের শিক্ষার্থী আজাদের পিতা বিগত ১৬ দিন যাবত নিখোঁজ রয়েছেন। এটা খুবই হৃদয় বিদারক ঘটনা। আমি সংশ্লিষ্ট পুলিশ-প্রশাসনকে অনুরোধ জানাব বিষয়টি নিয়ে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য। সাথে আমাদের শিক্ষার্থী তাঁর পিতাকে যেন অতিদ্রুত ফিরে পান সেই কামনা করছি।

এ বিষয়ে জানার জন্য জিডির তদন্তকারী কর্মকর্তা সুনামগঞ্জ থানার এসআই (নিরস্ত্র) ফজলে রাব্বীকে একাধিকবার মুঠোফোনে কল করা হলেও কোন বক্তব্য পাওয়া যায়নি।

বিএনএ/ রবিউল, এমএফ/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ