34 C
আবহাওয়া
১১:২০ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » ফেনীতে ৩ শতাধিক বীর মুক্তিযোদ্ধাকে কম্বল প্রদান

ফেনীতে ৩ শতাধিক বীর মুক্তিযোদ্ধাকে কম্বল প্রদান


বিএনএ, ফেনী :ফেনীতে বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তানদের মধ্যে ৩ শতাধিক শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

সোমবার(২২ জানুয়ারি) বিকেলে ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, পোর্টল্যান্ড গ্রুপের এমডি মিজানুর রহমান মজুমদারের উদ্যোগে সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের মধ্যে এ উপহার (শীতবস্ত্র) বিতরণ করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের উপদেষ্টা, জেলা আওয়ামী লীগের সদস্য  মিজানুর রহমান মজুমদার, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব, জেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের উপদেষ্টা স্টার লাইন গ্রুপের ভাইস চেয়ারম্যান জাফর উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা এ. এস সাহদুল হক বুলবুল, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরুল আফছার, শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান ও সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নিজাম উদ্দিন ভূঁঞা।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ ফেনী জেলা কমিটির সভাপতি মো. মফিজ উদ্দিন মুন্নার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মহসিন পাটোয়ারীর সার্বিক তত্ত্বাবধানে উপস্থিত ছিলেন সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ , বীর মুক্তিযোদ্ধা এবং সাংবাদিকরা। অনুষ্ঠান সঞ্চালনা করেন নারী ও শিশু বিষয়ক সম্পাদিকা জান্নাতুল নাঈম।

পরিশেষে  উপস্থিত অতিথিরা হতদরিদ্র, অসহায় ও বীর মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধার সন্তানদের মধ্যে কম্বল এবং স্টার লাইন গ্রুপের পক্ষ থেকে মুক্তিযোদ্ধা সন্তান জোহরা আক্তারের জন্য একটি সেলাই মেশিন প্রদান করেন।

বিএনএ/ এবিএম নিজাম উদ্দিন , ওজি/ হাসনা

 

Loading


শিরোনাম বিএনএ