প্রত্যাশা আদর্শ উচ্চ বিদ্যালয়ে অপ্রত্যাশিত ঘটনা

সাভার প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে প্রত্যাশা আদর্শ উচ্চ বিদ্যালয়ে ঘটে গেল অপ্রত্যাশিত ঘটনা। স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ডিজের তালে নাচানাচি নিয়ে মারামারি ঘটনা ঘটেছে। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

আরো পড়ুন

হিরো আলমকে অভিনন্দন জানালেন তথ্যমন্ত্রী

ঝিনাইদহে ভেজাল মধুসহ গ্রেফতার তিন

সোমবার (২৩ জানুয়ারি) বিকেলে উপজেলার বালিয়া ইউনিয়নের প্রত্যাশা আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এই মারামারির ঘটনা ঘটে।

জানা যায়- প্রত্যাশা আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নৃত্য পরিবেশনের সময় বহিরাগত যুবকদের মাঝে ধাক্কাধাক্কি হয়। ধাক্কাধাক্কির এক পর্যায়ে পরিস্থিতি বেগতিক হলে পুলিশকে জানানো হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

সিরাজুল ইসলাম নামে এক ব্যক্তি বলেন- স্কুলের অনুষ্ঠানে কোনদিন এরকম ঝাকানাকা গান শুনিনি। আজকে এই অনুষ্ঠানে গানের সাথে নাচানাচির সময়ে মারামারি হয়। দেশাত্মবোধক গান হলে এরকম ধাক্কাধাক্কি হতো না এবং মারামারিও হতো না।

কাওয়ালিপাড়া তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত ইনচার্জ এসআই মো: আলামিন হাওলাদার বলেন- প্রত্যাশা আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নৃত্য পরিবেশনের সময় মারামারির ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

ইমরান খান, জিএন