রোহিঙ্গা ক্যাম্প এলাকা থেকে দুই জঙ্গি গ্রেফতার

বিএনএ ডেস্ক: নতুন জঙ্গি সংগঠন ‘জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়া’র শুরা সদস্য, সামরিক শাখার প্রধান রনবীর ও তার সহযোগী বোমা বিশেষজ্ঞ বাশারকে দেশি-বিদেশি অস্ত্র এবং গোলাবারুদসহ কক্সবাজারের ‍উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

আরো পড়ুন

অনূর্ধ্ব -১৯ নারী বিশ্বকাপ শিরোপা জিতল ভারত

টেকনাফে ৩ কোটি টাকার ইয়াবা জব্দ

রোহিঙ্গা ক্যাম্পে জঙ্গি আস্তানা শনাক্তের পর সোমবার সকাল থেকে সেখানে অভিযান চালায় র‌্যাব। এ সময় র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে জঙ্গিরা। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে দুপক্ষের মধ্যে গোলাগুলি শুরু হয়। দীর্ঘক্ষণ গোলাগুলির পর তাদের গ্রেপ্তার করে র‌্যাব।

কক্সবাজার র‍্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার আবু সালাম চৌধুরী জানান, সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে ‘জামায়তুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়া’র আস্তানা শনাক্তের পর কক্সবাজারের উখিয়া ৭নং রোহিঙ্গা ক্যাম্পে র‍্যাব-১৫ এর সদস্যরা অভিযান শুরু করে। এ সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে জঙ্গি আস্তানা থেকে র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এ সময় র‍্যাবও পাল্টা গুলি চালালে শুরু হয় দুপক্ষের গোলাগুলি। পরে দেশি ও বিদেশি অস্ত্রসহ পৌনে ৯টার দিকে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন এলাকা থেকে দুই জঙ্গিকে গ্রেপ্তার করা হয়।

বিএনএনিউজ২৪/এমএইচ