29 C
আবহাওয়া
৬:৩৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » টঙ্গীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ৩ পুলিশ সদস্য আহত

টঙ্গীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ৩ পুলিশ সদস্য আহত

টঙ্গীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ৩ পুলিশ সদস্য আহত

বিএনএ: গাজীপুরের টঙ্গীতে বিশ্ব ইজতেমার বিশেষ ট্রেনে ছিনতাইয়ে বাধা দিতে গিয়ে ছিনতাইকারীর ছুরির আঘাতে আহত হয়েছেন পুলিশের তিন সদস্য।

রোববার (২২ জানুয়ারি) বেলা তিনটার দিকে টঙ্গী রেলস্টেশনে এ ঘটনা ঘটে। এ সময় দুটি ধারালো ছুরিসহ ছিনতাইকারীকে গ্রেপ্তার করে পুলিশ।

আহত পুলিশ সদস্যরা হলেন টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির কনস্টেবল আকরাম হোসেন, হুমায়ন কবির ও সাজবীর হোসেন। তাঁরা স্থানীয় একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে ফাঁড়িতে ফিরেছেন। গ্রেপ্তার ছিনতাইকারীর নাম আক্তার (২৪)। তিনি টঙ্গীর পেশাদার ছিনতাইকারী বলে জানিয়েছে পুলিশ।

টঙ্গী পুলিশ ফাঁড়ির দায়িত্বে থাকা উপপরিদর্শক (এসআই) ছোটন শর্মা জানান, বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব উপলক্ষে রোববার সকাল থেকেই টঙ্গী থেকে বিশেষ ট্রেন চলছিল। বেলা পৌনে একটায় মোনাজাত শেষে মুসল্লিরা যাতায়াত করছিলেন। বেলা তিনটার দিকে একটি বিশেষ ট্রেনে মুসল্লিরা বাড়ি ফিরছিলেন। এর মধ্যে আক্তার ট্রেনটি থেকে যাত্রীর মুঠোফোন ছিনতাইয়ের চেষ্টা করে। এ সময় স্টেশনে কর্তব্যরত পুলিশ সদস্য আকরাম, হুমায়ন ও সাজবীর বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে আক্তার সঙ্গে থাকা ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করতে থাকেন। এতে আহত হন এই তিন পুলিশ সদস্য। একপর্যায়ে ছিনতাইকারী আক্তারকে ধরে ফেলেন তাঁরা।

ছোটন শর্মা জানান, আক্তার এলাকার চিহ্নিত ছিনতাইকারী। তাঁর বিরুদ্ধে আগেও ছিনতাইয়ের অভিযোগ আছে। এর মধ্যেই গতকাল ইজতেমার বিশেষ ট্রেনে ছিনতাই করতে যায়। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ