28 C
আবহাওয়া
২:১০ অপরাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » জাল ভোটে এমপি হতে চাই না : নাসিম 

জাল ভোটে এমপি হতে চাই না : নাসিম 


বিএনএ, ফেনী : ফেনী-১ আসনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম আঞ্চলিক ভাষায় বলেছেন, ৭ তারিখ ভোটের দিন বেগ্গুন ভোট কেন্দ্রে যাবেন, ভোট আমাদের গণতান্ত্রিক অধিকার। আমার ভোট আমি দেব, যাকে খুশি তাকে দিব। আন্নেরা ভোট কেন্দ্রে যাইবেন। পছন্দ অইলে ভোট দিবেন, নইলে দিতেন নো। আঁই কোন জাল ভোটে এমপি হইতাম চাই না। আর একখান কথা, অবৈধ পয়সা অতিতেও কামাই করি নো, ভবিষ্যতেও অবৈধ কামাই কইত্তান্নো, যেদদুর হারি, নিজের সামর্থ্য , সরকারি সামর্থ্যনুযায়ী হাইরলে আমনেরগোরলাই কিছু করমু।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকাল ৭ টা থেকে প্রায় ১ টা পর্যন্ত ছাগলনাইয়া উপজেলার জয়নগর পাটোয়ারী মসজিদ প্রাঙ্গন থেকে গণসংযোগ শুরু করেন। এরপর উত্তর যশপুর, উত্তর সতর, মাটিয়াগোধা, চাঁদগাজী বাজার, বক্তারহাট বাজার, পশ্চিম দেবপুর, পূর্ব দেবপুর ও সত্য নগর প্রত্যন্ত অঞ্চলে বাড়ি বাড়ি গিয়ে নৌকায় ভোট চেয়েছেন।

এসময় নৌকার এই প্রার্থীর সঙ্গে ছিলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কার্ডিওলজি বিভাগের অধ্যাপক ও আলাউদ্দিন নাসিমের সহধর্মিণী ডা. জাহান আরা আরজু, জেলা আওয়ামী লীগের সদস্য মিজানুর রহমান মজুমদার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য কাজী ওমর ফারুক সহ আরো অনেকে।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ