29 C
আবহাওয়া
৫:৪৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » উখিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত

উখিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত

উখিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত

বিএনএ,কক্সবাজার : কক্সবাজারের র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জাহাঙ্গীর আলম (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। রোববার ( ২১ নভেম্বর) রাত ৯টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট নিয়াজ মোহাম্মদ চপল।

এ সময় তার কাছ থেকে উদ্ধার করা হয় ৭০ হাজার ইয়াবা বড়ি ও একটি ওয়ানশুটার গান। নিহত জাহাঙ্গীর উখিয়ার পালংখালী ইউনিয়নের বালুখালী জমিদারপাড়ার মৃত সৈয়দ আলমের ছেলে।

ফ্লাইট লেফটেন্যান্ট নিয়াজ মোহাম্মদ চপল জানান, রোববার ভোররাতে উখিয়ার বালুখালীর কাকড়া ব্রিজ এলাকায় র‌্যাব-৭-এর একটি আভিযানিক দলের সঙ্গে একদল ইয়াবা কারবারির বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

এ সময় আত্মরক্ষার্থে র‌্যাব গুলিবর্ষণ করলে কারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে জাহাঙ্গীরের মরদেহ পাওয়া যায়। সেখান থেকে ৭০ হাজার ইয়াবা বড়ি, একটি ওয়ান শুটারগান ও কার্তুজ উদ্ধার করা হয়।

র‌্যাব কর্মকর্তা আরও জানান, গত ১১ নভেম্বর জাহাঙ্গীরের বড় ভাইয়ের বাসা থেকে উদ্ধার করা হয় এক লাখ ১০ হাজার ইয়াবা বড়ি। গত সেপ্টেম্বরে তার শ্যালিকার বাড়ি থেকে মিয়ানমারের নগদ অর্থ পাওয়া যায়।

পরে আজ ভোরে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। ময়নাতদন্তের জন্য জাহাঙ্গীরের মরদেহ কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/আমিন

Loading


শিরোনাম বিএনএ