33 C
আবহাওয়া
৪:৩৬ অপরাহ্ণ - মে ১৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে কলেজ ছাত্রীর আত্মহত্যা

রাজধানীতে কলেজ ছাত্রীর আত্মহত্যা

রাজধানীতে কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা

বিএনএ, ঢাকা : রাজধানীর খিলগাঁওয়ের নন্দিপাড়ায় শারমিন আক্তার (২০) নামে বদরুন্নেসা মহিলা কলেজের অনার্সের এক শিক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে দাবি করছেন স্বজনরা।

শনিবার (২১ অক্টোবর) রাত ৯টার দিকে খিলগাঁও মধ্য নন্দিপাড়ার বাসায় ঘটনাটি ঘটে। মুমুর্ষ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত সাড়ে ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে শারমিনের চাচা হালিম সরকার জানান, খিলগাঁও নন্দিপাড়া তাদের নিজেদের বাড়ি। শারমিন বদরুন্নেছা মহিলা কলেজে ইংরেজি ১ম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

তিনি আরও জানান, এলাকায় একটি ছেলের সঙ্গে তার বিয়ের কথা চলছিল। রাতে শারমিনের নিজের রুমে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেয়। দেখতে পেয়ে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে স্থানীয় ফেমাস হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে মারা যায়। তবে কেন তিনি গলায় ফাঁস দিয়েছেন তা জানা যায়নি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি তদন্ত করতে খিলগাঁও থানা পুলিশকে জানানো হয়েছে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ