29 C
আবহাওয়া
৮:৩৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » কুবিতে ১০ প্রশাসনিক পদে রদবদল

কুবিতে ১০ প্রশাসনিক পদে রদবদল

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে

বিএনএ, কুবি:   কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ৫ জন সহকারী প্রক্টর ও ৩ হলে ৫ জন আবাসিক শিক্ষক নিয়োগ দেওয়া হয়েছে। এছাড়া ৪ জন আবাসিক শিক্ষক ও ২ জন সহকারী প্রক্টরের মেয়াদ বৃদ্ধি করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) রাতে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মো. আমিরুল হক চৌধুরী স্বাক্ষরিত পৃথক পৃথক বিজ্ঞপ্তিতে নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের আবাসিক শিক্ষক হিসাবে নিয়োগ পেয়েছেন প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ মাহমুদুল হাসান খান, নওয়াব ফয়জুন্নেছা চৌধুরানী হলে প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক সাথী রাণী কুন্ডু, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক আশিখা আক্তার।

শেখ হাসিনা হলে পরিসংখ্যান বিভাগের প্রভাষক কুলছুম আক্তার স্বপ্না এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক জাকিয়া জাহান মুক্তাকে নিয়োগ দেওয়া হয়েছে। নতুন নিয়োগপ্রাপ্ত হলের আবাসিক শিক্ষকেরা আগামী দুই বছর দায়িত্ব পালন করবেন।

এছাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের আবাসিক শিক্ষক ড. মুহাম্মদ রেজাউল ইসলাম, কাজী নজরুল ইসলাম হলের মো. এনামূল হক, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের চৌধুরী শাহরিয়ার মোজাম্মেল ও মো. মহিবুল্লার মেয়ার এক বছর বৃদ্ধি করা হয়েছে।

এদিকে সহকারী প্রক্টর নিয়োগ পেয়েছেন নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক হাসেনা বেগম, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক কাজী এম. আনিছুল ইসলাম ও মাহমুদুল হাসান, ফার্মেসী বিভাগের প্রভাষক কামরুল হাসান ও নৃবিজ্ঞান বিভাগের প্রভাষক অমিত দত্ত। নিয়োগপ্রাপ্তরা আগামী দুই বছর দায়িত্ব পালন করবেন।

এছাড়া সহকারী প্রক্টর নূর মোহাম্মদ রাজু ও মোশাররফ হোসেনের মেয়াদ এক বছর বৃদ্ধি করা হয়েছে।

বিএনএ/ হাবিবুর রহমান ,ওজি

Loading


শিরোনাম বিএনএ