31 C
আবহাওয়া
২:৪৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » অস্ট্রেলিয়াকে হারিয়ে শুভ সূচনা নিউজিল্যান্ডের

অস্ট্রেলিয়াকে হারিয়ে শুভ সূচনা নিউজিল্যান্ডের

অস্ট্রেলিয়াকে হারিয়ে শুভ সূচনা নিউজিল্যান্ডের

বিএনএ, ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপের মূল পর্বের প্রথম ম্যাচে স্বাগতিক অস্ট্রেলিয়াকেও রীতিমত বিধ্বস্ত করে ছেড়েছে নিউজিল্যান্ড। ২০০ রান করার পর বল হাতে অস্ট্রেলিয়াকে ১১১ রানে অলআউট করে দিয়েছে তারা। সে সঙ্গে ৮৯ রানের বিশাল ব্যবধানে ম্যাচ জয় করে বিশ্বকাপে শুভ সূচনা করেছে কিউইরা।

৫৮ বলে ৯২ রানের ইনিংস খেলে কিউইদের জয়ের নায়ক ডেভন কনওয়ে। টস হেরে ব্যাটিংয়ে নেমে ফিন অ্যালেন ও ডেভন কনওয়ের ব্যাটে পাওয়ারপ্লেতেই বড় সংগ্রহের ভিত পেয়ে যায় কেন উইলিয়ামসনের দল। অ্যালেনের ঝড় চলে চতুর্থ ওভার পর্যন্ত। তবে বিধ্বংসী ব্যাটিংয়ে সে চার ওভারে ৫৬ রান আসে কিউইদের।

৫৮ বলে ৯২ রানের ইনিংস খেলে কিউইদের জয়ের নায়ক
ডেভন কনওয়ে

১৬ বলে ৪২ রান করে হ্যাজেলউডের বলে বোল্ড হন অ্যালেন। তার বিদায়ের পর রানের গতি কিছুটা কমলেও পাওয়ারপ্লেতে মোট ৬৫ রান যোগ করে নিউজিল্যান্ড। অ্যালেনের বিদায়ের পর কনওয়েকে নিয়ে দলের হাল ধরেন অধিনায়ক উইলিয়ামসন। দ্বিতীয় উইকেটে দুজন মিলে যোগ করেন ৬৯ রান।

২৩ বলে ২৩ রান করে উইলিয়ামসনের বিদায়ের পর ইনিংস বড় করতে পারেননি চারে নামা গ্লেন ফিলিপসও। ১২ রান করে ফিরেছেন হ্যাজেলউডের বলে। চতুর্থ উইকেটে দ্রুত ৪৮ রান যোগ করে দলকে ২০০ রানে নিয়ে যান জিমি নিশাম ও কনওয়ে। নিশাম অপরাজিত ছিলেন ১৩ বলে ২৬ রানে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ