31 C
আবহাওয়া
৬:৩৪ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » বন্দিশালায় পরিণত হয়েছে সমগ্র দেশ: মির্জা ফখরুল

বন্দিশালায় পরিণত হয়েছে সমগ্র দেশ: মির্জা ফখরুল

তাদের মাথা নিচু করে এ দেশ থেকে চলে যেতে হবে: ফখরুল

বিএনএ ঢাকা: দেশ পরিচালনায় সব ক্ষেত্রে ব্যর্থ হয়ে সরকার দেশকে এক ভয়াবহ অরাজকতার অন্ধকার গহব্বরে ঠেলে দিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সমগ্র দেশটাই এখন বন্দিশালায় পরিণত হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

বুধবার (২২ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপি’র মহাসচিব আরও  বলেন, করোনা মহামারির মধ্যেও বিরোধীদলের নেতাকর্মীদের গ্রেফতার এবং কাল্পনিক কাহিনী তৈরি করে তাদের বিরুদ্ধে মামলা দায়ের ও কারান্তরীণের ঘটনা নিত্য-নৈমিত্তিক হয়ে দাঁড়িয়েছে। সরকার আতঙ্কে রয়েছে বলেই বিরোধীদলের শান্তিপূর্ণ কর্মসূচি বানচালে বেপরোয়া হয়ে উঠেছে। দেশে বর্তমানে যে দুঃশাসন কায়েম হয়েছে তাতে রাজনীতি করার গণতান্ত্রিক অধিকার পদদলিত করা হচ্ছে। প্রশাসন যন্ত্রকে অপব্যবহার করে ক্ষমতাসীন গোষ্ঠী দেশে কর্তৃত্ববাদী শাসনের মাধ্যমে জনগণকে জিম্মি করে ফেলেছে বলে অভিযোগ করেন তিনি।

মির্জা ফখরুল বলেন, রাষ্ট্র পরিচালনায় সব ক্ষেত্রে ব্যর্থতা আড়াল করতেই সরকার এ ধরনের অমানবিক ও নিষ্ঠুরতার আশ্রয় নিয়েছে। পাশাপাশি তারা জনগণের দৃষ্টি ভিন্ন খাতে প্রবাহিত করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। কিন্তু এসব অপকর্মের মাধ্যমে জনগণকে ভয়ভীতি দেখিয়ে কোনো লাভ হবে না। জনগণ এখন সরকারের সব কু-কর্ম ও নিষ্ঠুর শাসন অবসানে ঐক্যবদ্ধ হচ্ছে বলে দাবি করেন বিএনপি’র মহাসচিব।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ