27 C
আবহাওয়া
১২:০০ পূর্বাহ্ণ - মে ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ‘আমরা ছোট বাচ্চা নই যে সব শিখিয়ে দিতে হবে’-সাকিব আল হাসান

‘আমরা ছোট বাচ্চা নই যে সব শিখিয়ে দিতে হবে’-সাকিব আল হাসান

সাকিব আল হাসান

বাংলাদেশ টি-২০ দলের অধিনায়ক সাকিব আল হাসান বলেছেন, এ বার নতুন কোচ শ্রীরামের সঙ্গে পরামর্শ করেই টি-২০ এশিয়া কাপের পরিকল্পনা করা হবে।  তবে রাতারাতি দলের অবস্থা পরিবর্তন করা সম্ভব না। ‘আমরা এখন ছোট বাচ্চা নই যে সব শিখিয়ে দিতে হবে। আমাদের রিসোর্সগুলো ব্যবহার করতে পারলে আমরা এশিয়া কাপে ভালো করতে পারব।’

এশিয়া কাপের আগে সংবাদ সম্মেলনে সোমবার(২২ আগস্ট) মিরপুরে এ সব কথা বলেন তিনি।

অধিনায়ক সাকিব আল হাসান বলেন, ‘আমি সেরা অবস্থায় আছি বলেই আমাকে টি-টোয়েন্টির অধিনায়ক করা হয়েছে বলে আমি মনে করি। তবে আমি এসেই যে সব পরিবর্তন করে দেব–এমনটা ভাবা ঠিক হবে না। আমি দলের ভালো করার জন্যই কাজ করব। তবে আমি মনে করি, আমাদের এশিয়া কাপের ফাইনালে খেলা কঠিন। তবে প্রথম ম্যাচ থেকেই যদি আমরা ভালো করি, তাহলে এশিয়া কাপেও ভালো করা সম্ভব।’

রাতারাতি বাংলাদেশ দলের অবস্থা পরিবর্তন করতে পারবেন না টি-টোয়েন্টি পরামর্শক শ্রীধরন শ্রীরাম। সেজন্য ক্রিকেটারদের এগিয়ে আসতে হবে বলে জানান বাংলাদেশ টি-২০ দলের নতুন অধিনায়ক সাকিব আল হাসান । বাংলাদেশের ক্যাম্পে রোববার (২১ আগস্ট) যোগদেন  টি-টোয়েন্টির নতুন টেকনিক্যাল ডিরেক্টর শ্রীধরন শ্রীরাম।

এবারের এশিয়া কাপ হবে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে। ২০১৬ ও ২০১৮ সালে বাংলাদেশ দুই আসরে ফাইনাল খেলেছিল। এবার বাংলাদেশ খুব ভালো সময়ের মধ্য দিয়ে যাচ্ছে না। শেষ ১০ ম্যাচে আটটিতেই দল হেরেছে। সাকিবের হাত ধরে বাংলাদেশ ঘুরে দাঁড়াতে পারে কিনা সেটিই দেখার।

এশিয়া কাপ শুরু ২৭ আগস্ট

এশিয়া কাপ শুরু ২৭ আগস্ট
এশিয়া কাপ ২০২২ সিডিউল

এশিয়া কাপ 2022 এর ১৫তম আসর আগামী ২৭ আগস্ট ২০২২ থেকে ১১ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত দুবাইতে চলবে।   অবশেষে ২ বছর দীর্ঘ অপেক্ষার পর, এশিয়ান ক্রিকেট কাউন্সিল (ACC) এশিয়া কাপ 2022 ক্রিকেটের সময়সূচি ঘোষণা করেছে৷  শ্রীলঙ্কার বর্তমান খারাপ পরিস্থিতির কারণে এশিয়ান ক্রিকেট কাউন্সিল এশিয়া কাপ 2022 সংযুক্ত আরব আমিরাতে স্থানান্তরিত করেছে। তবে আয়োজক অধিকার থাকবে শুধুমাত্র শ্রীলঙ্কার কাছেই।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ