23 C
আবহাওয়া
২:৩২ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পড়ে কাপড় ব্যবসায়ী

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পড়ে কাপড় ব্যবসায়ী

অজ্ঞানপার্টি

বিএনএ, ঢাকা : রাজধানীর ডেমরায় অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে একলাখ টাকা ও  একটি মোবাইল খোয়াইছেন আব্দুল্লাহ আল মামুন (৩৫) নামের নামের এক কাপড় ব্যবসায়ী। শনিবার (২২ জুলাই) দুপুর আড়াইটার দিকে স্টাফ কোয়ার্টার এলাকায় এ ঘটনা ঘটে।

পরে সন্ধ্যার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে পাকস্থলী ওয়াশ করে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়।

ব্যবসায়ীর স্ত্রী শাহনাজ বেগম জানান, আমার স্বামীর ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকার হাজী হোসেন প্লাজায় একটি কাপড়ের দোকান রয়েছে। মালামাল কেনার জন্য আজ দোকান থেকে এক লাখ টাকা নিয়ে ডেমরা স্টাফ কোয়ার্টার থেকে একটি ডাব কিনে খেয়ে গাড়িতে উঠার আগেই মামুন অচেতন হয়ে পড়ে যায়। পরে তাকে পথচারীরা প্রথমে স্থানীয় একটি হাসপাতাল নেয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। সেখানে পাকস্থলী ওয়াশ করে তাকে ভর্তি করা হয়।

তিনি আরও জানান, ডেমরার সানারপাড় এলাকার আব্দুল হকের ছেলে মামুন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ডেমরার স্টাফ কোয়ার্টার এলাকায় অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে এক কাপড় ব্যবসায়ী কাছ থেকে নগদ এক লাখ টাকা ও একটি  মোবাইল নিয়েগেছে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে পাকস্থলীর ওয়াশ করে এখানে ভর্তি করা হয়। ওই ব্যবসায়ী পুরো সুস্থ হলে বিস্তারিত জানা যাবে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ