24 C
আবহাওয়া
৮:২০ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » রেলের ১৯ টিকেটসহ কালোবাজারি গ্রেপ্তার

রেলের ১৯ টিকেটসহ কালোবাজারি গ্রেপ্তার

রেলের ১৯ টিকেটসহ কালোবাজারি গ্রেপ্তার

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রামে রেলের ১৯ টি টিকিটসহ মো. হাসান আলী (৩২) নামে এক কালোবাজারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার ( ২১ জুলাই ) নগরীর কোতোয়ালী থানা রেলওয়ে স্টেশন থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে টিকেট বিক্রির নগদ ৪ হাজার ৫৫০ টাকা উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তার হাসান ময়মনসিংহ’র গৌরিপুর থানার টাঙ্গাটিপাড়ার মৃত আলাল উদ্দিনের ছেলে।

র‌্যাব-৭, চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, চট্টগ্রাম রেলওয়ে স্টেশনস্থ সাধারণ শ্রেণীর বিশ্রামাগারের সামনে কতিপয় ব্যক্তি রেলের টিকেট কালোবাজারে উচ্চমূল্যে বিক্রি করছে। এমন সংবাদের ভিত্তিতে গত ২১ জুলাই রাত সাড়ে ৯টার দিকে অভিযান চালিয়ে মো. হাসান আলীকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয় চট্টগ্রাম হতে ঢাকাগামী বিভিন্ন ট্রেনের ১৯টি টিকেট এবং টিকেট বিক্রির নগদ ৪ হাজার ৫৫০টাকা।

‘ সে দীর্ঘদিন যাবৎ বর্ণিত স্থানে রেলওয়ে টিকেট উচ্চমূল্যে বিক্রি করে আসছে। এছাড়াও সে টিকেট কালো বাজারির মাধ্যমে সংগ্রহ করে কৃত্রিম সংকট তৈরি করে অধিক পরিমাণ মুনাফা অর্জনের জন্য গ্রাহকদের কাছ থেকে নির্ধারিত মূল্যের চেয়ে অধিক মূল্যে বিক্রি করত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।’ – বলেন তিনি।

এ সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Loading


শিরোনাম বিএনএ