24 C
আবহাওয়া
৬:১৪ পূর্বাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » মোহাম্মদপুরে স্বামীকে কুপিয়ে হত্যা করলো স্ত্রী

মোহাম্মদপুরে স্বামীকে কুপিয়ে হত্যা করলো স্ত্রী

মোহাম্মদপুরে স্বামীকে কুপিয়ে হত্যা করলো স্ত্রী

বিএনএ, ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর রায়েরবাজার এলাকায় পারিবারিক কলহের জেরে স্ত্রী ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে শামীম মিয়া (৪০) নামের এক ব্যক্তিকে হত্যা করার অভিযোগ উঠেছে। পরে ৯৯৯-এ ফোন করে স্ত্রী বানু বেগম (৩১) পুলিশের কাছে আত্মসমর্পণ করেন।

বৃহস্পতিবার (২২ জুন) ৯৯৯ এর পুলিশ পরিদর্শক (গণমাধ্যম ও জনসংযোগ কর্মকর্তা) আনোয়ার সাত্তার এ ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, রাজধানীর মোহাম্মদপুর থানা সংলগ্ন রায়েরবাজার সাদেক খান রোডের লিটনের বাড়ির ৩ তলা ভবনের নিচ তলা থেকে বানু বেগম নামে একজন ৯৯৯ নম্বরে ফোন করে বলেন, তিনি তার স্বামীকে দা দিয়ে কুপিয়ে খুন করেছেন, এখন তিনি আত্মসমর্পণ করতে চান। এ অবস্থায় ওই নারী দ্রুত পুলিশ টিম পাঠানোর কথা বলেন। ৯৯৯ এর কলটেকার কনস্টেবল তানভীর ফোন রিসিভ করেন। তানভীর তাৎক্ষণিকভাবে মোহাম্মদপুর থানায় বিষয়টি জানিয়ে দ্রুত ব্যবস্থা নেওয়ার কথা বলেন।

খবর পেয়ে মোহাম্মদপুর থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে শামীম মিয়ার মরদেহ উদ্ধার করে। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। ঘটনাস্থল থেকে হত্যার অভিযোগে বানু বেগমকে আটক করা হয়।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে বানু বেগম জানান, নিহত শামীম মিয়ার দ্বিতীয় স্ত্রী তিনি। দাম্পত্য কলহ ও যৌতুকের জন্য তার স্বামী তাকে প্রায়ই মারধর করতেন। অতিষ্ঠ হয়ে তিনি এ হত্যাকাণ্ড ঘটান।

মোহাম্মদপুর থানার উপ পরিদর্শক (এসআই) মো. কামরুল ইসলাম ৯৯৯- এ ঘটনাটি নিশ্চিত করেন। এ সংক্রান্তে মামলা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

বিএনএনিউজ/আজিজুল হাকিম,বিএম/ এইচ এইচ

Loading


শিরোনাম বিএনএ