36 C
আবহাওয়া
২:৪২ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে বিএনপির ৭ নেতাকে আমন্ত্রণ

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে বিএনপির ৭ নেতাকে আমন্ত্রণ

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে বিএনপির ৭ নেতাকে আমন্ত্রণ

বিএনএ ডেস্ক: পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে বিএনপির সাত নেতাকে আমন্ত্রণ জানিয়েছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সেতু বিভাগ। বুধবার (২২ জুন) বেলা ১১টার দিকে সেতু বিভাগের উপসচিব দুলাল চন্দ্র সূত্রধর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে গিয়ে এ আমন্ত্রণপত্র দেন।বিএনপি’র জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আমন্ত্রণপত্র গ্রহণ করেন।

আমন্ত্র পাওয়া নেতাদের মধ্যে আছেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান ও ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দিন আহমেদ।

দুলাল চন্দ্র সূত্রধর জানান, বিএনপি নেতাদের আমন্ত্রণপত্র পৌঁছে দেয়ার দায়িত্ব ছিল তার উপর। আর কোনো নেতাকে আমন্ত্রণ জানানো হবে কি না, তা জানেন না তিনি। বলেন, বিএনপির পক্ষ থেকে আমন্ত্রণপত্র গ্রহণ করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে তারা যোগ দেবেন বলেও আশা প্রকাশ করেন তিনি।

২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে প্রথমে মাওয়ায় সুধী সমাবেশে অংশ নেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সমাবেশের আয়োজন করেছে সেতু বিভাগ। এরপর তিনি টোল দিয়ে সেতু এলাকায় প্রবেশ করবেন। সেখানে উদ্বোধনী ফলক উন্মোচন করবেন। পরে শেখ হাসিনা গাড়ি দিয়ে সেতু পার হয়ে জাজিরায় আরেকবার ফলক উন্মোচন করবেন। তারপর বিকেলে মাদারীপুরের শিবচরে জনসভায় অংশ নেবেন।

বিএনএ/ আর

Loading


শিরোনাম বিএনএ