30 C
আবহাওয়া
৯:০০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » স্ত্রীর পরকীয়া নিয়ে মুখ খুললেন কাঞ্চন

স্ত্রীর পরকীয়া নিয়ে মুখ খুললেন কাঞ্চন

কাঞ্চন

বিনোদন ডেস্ক: কয়েক দিন ধরেই পশ্চিমবঙ্গের জনপ্রিয় কৌতুক অভিনেতা কাঞ্চন মল্লিকের দাম্পত্য জীবন নিয়ে খবরের শিরোনাম হচ্ছে। সেই ঝামেলা শেষ পর্যন্ত থানায় গিয়ে গড়ায়। শনিবার রাতে নিউ আলিপুর থানায় কাঞ্চনের বিরুদ্ধে অভিযোগ করেন স্ত্রী পিঙ্কি ব্যানার্জি। স্বামীর বান্ধবী শ্রীময়ী চট্টরাজের বিরুদ্ধেও অভিযোগ করেন তিনি। এর পর দিনই স্ত্রীর নামে পাল্টা অভিযোগ করেন কাঞ্চন।

তবে হঠাৎ সামনে উঠে এল আরো এক চাঞ্চল্যকর কথা। কাঞ্চনের কথায়, তাকে মিথ্যে দোষারোপ করতে গিয়ে নিজের স্বরূপ প্রকাশ করে ফেলেছেন স্ত্রী পিঙ্কি। নিজের পরকীয়া ঢাকতে শ্রীময়ী চট্টরাজকে নিয়ে বিবাহবহির্ভূত সম্পর্কের কথা প্রচার করেছেন তিনি।

কাঞ্চন বলেন, ‘পরকীয়া দূরঅস্ত কাজের বাইরে কোনো সম্বন্ধই নেই! এই প্রশ্ন কেউ করেছেন ওকে? জানতে চেয়েছেন, পিঙ্কির প্রশাসনিক মহলে কত জন ‘বন্ধু’ রয়েছেন? কেউ জিজ্ঞেস করবেন না। কারণ, কোনো নারী এই ধরনের অভিযোগ তুললে সমাজ তার পক্ষে। পুরুষদেরও কান্না পায়, কে বুঝবে? তার উপর সে যদি হয় ‘লোক হাসানো’ কাঞ্চন মল্লিক। লোক হাসাতে হাসাতে আজ একা ঘরে হাউহাউ করে কাঁদছি। কেউ দেখার নেই!’

তিনি আরও জানিয়েছেন, ‘মাথা হেঁট নিজের দলের কাছে। কী উত্তর দেব মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়কে? ওরা আমায় ভরসা করে একটি কেন্দ্রের বিধায়ক পদে প্রার্থী করেছেন। দলের কাছে, নেত্রীর কাছে এ ভাবে ছোট করার মানে কী? অবশ্য এটাই বোধহয় পিঙ্কিকে মানায়।’

পাশাপাশি তিনি জানান, প্রতি মাসে সাড়ে ৩ লক্ষ টাকা দিতে হয় তার স্ত্রীকে। প্রতি সপ্তাহে ছেলের পছন্দসই রান্না নিজে রেঁধে নিয়ে যেতেন শ্বশুরবাড়িতে। সবার জন্মদিন পালন করতেন। তাকে মদ্যপ বলেছে পিঙ্কি, এদিকে পিঙ্কির গোটা পরিবারের সবাই নাকি প্রতিটা অনুষ্ঠানে মদ ছাড়া চলতে পারেন না। আর সেটার যোগানও দিতেন কাঞ্চনই। সঙ্গে, গত লকডাউনে ২ লাখ টাকার রেশন পাঠিয়েছেন শ্বশুরবাড়িতে। কাঞ্চনের এই ঘটনা সামনে আসার পরই অস্বস্তি শুরু হয়েছে উত্তরপাড়া তথা হুগলী তৃণমূলে। যদিও প্রকাশ্যে এই বিষয়ে মুখ খোলেননি কোনো নেতা মন্ত্রীরা।

উল্লেখ্য, কাঞ্চন মল্লিক একজন বাংলা চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেতা, বাঙালি নাট্যশিল্পী। তিনি কাঞ্চন মহাকাল এবং রঞ্জনা আমি আর আসবনা মতো চলচ্চিত্রে অভিনয় করেছেন। তিনি নাট্যদল স্বপ্নসন্ধনীতে কাজ করেছেন। মল্লিক ২০২১ সালের পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে উত্তরপাড়া আসনে সর্বভারত তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসেবে বিধায়ক নির্বাচিত হন।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ