32 C
আবহাওয়া
১:০৯ অপরাহ্ণ - জুন ২৪, ২০২৪
Bnanews24.com
Home » মোটরসাইকেল দুর্ঘটনায় ২ স্কুল শিক্ষার্থীর মৃত্যু

মোটরসাইকেল দুর্ঘটনায় ২ স্কুল শিক্ষার্থীর মৃত্যু


বিএনএ, মুন্সীগঞ্জ : মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে দুই স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার (২২ মে) বিকেলে মুন্সীগঞ্জের সিরাজদিখান থানাধীন সাইতনতলী বাসস্ট্যাণ্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পরে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে মুমূর্ষু অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালে নিয়ে আসলে  দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে উভয়কেই মৃত ঘোষণা করেন।

নিহত দুই শিক্ষার্থীদের মধ্যে একজনের নাম মাহবুব আলম নয়ন (১৬) । তিনি সিরাজদিখান থানার সাইতনতলী গ্রামের আলালউদ্দিনের ছেলে। অপরজন হলেন মো. তুহিন (১৭)। সেও একই গ্রামের মোহাম্মদ আবুল কালামের ছেলে। তারা সম্পর্কে দুই বন্ধু।তাদের মধ্যে নয়ন শ্রীনগরের একটি স্কুলের নবম শ্রেণীর এবং তুহিন সাইতনতলী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী বলে জানিয়েছেন স্বজনরা।

নিহত নয়নের নানা মো. শাহ আলম ফকির জানান, বিকেলের দিকে দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়েছিল। তখন তুহিন মোটরসাইকেল চালাচ্ছিল আর নয়ন মোটরসাইকেলের পিছনে বসে ছিল। পরে আমরা খবর পাই মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলে একটি গাছের সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হয়। পরে দ্রুত তাদেরকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক  দুজনকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন । তিনি বলেন, ‘মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের  মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানিয়েছি।’

বিএনএনিউজ/এইচ.এম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ