31 C
আবহাওয়া
১১:৫৬ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » নিখোঁজ ছাত্রদল নেতা চোখ বাঁধা অবস্থায় পড়েছিলেন

নিখোঁজ ছাত্রদল নেতা চোখ বাঁধা অবস্থায় পড়েছিলেন


বিএনএ, ঢাকা: চোখ ও হাত বাধা অবস্থায় রাজধানীর গুলশান থানা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য আশরাফুল ইসলাম জাসামকে পাওয়া গেছে। শনিবার (২১ মে) সকালে রাজধানীর ডিওএইচএস এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ। তিনি বলেন, বৃহস্পতিবার বিকেলে নয়াপল্টন বিএনপি কার্যালয়ে থেকে বাসায় যাওয়ার পথে গুলশান থানা ছাত্রদলের নেতা আশরাফুল ইসলাম জাসামকে কাকরাইল মোড় থেকে পুলিশ উঠিয়ে নিয়ে যায়। রাজধানীর বিভিন্ন থানায় যোগাযোগ করে তার খোঁজ পাওয়া যায়নি। পরে শনিবার সকালে রাজধানীর ডিওএইচএস এলাকায় চোখ ও হাত বাধা অবস্থায় তাকে পাওয়া যায়।

এ বিষয়ে ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল বলেন, ছাত্রদল সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ শুক্রবার (২০ মে) রাতে ধানমন্ডি এলাকায় ছাত্রদলের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করছিলেন। এসময় সাত-আটজন সাদা পোশাকের আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য কাজী রওনকুল ইসলাম শ্রাবণের প্যান্টের বেল্ট ধরে টানাহেঁচড়া করে তাকে তুলে নেওয়ার চেষ্টা চালায় , এ সময় তাদের সাথে দুই গাড়ি পুলিশ ছিল। কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও তার সাথে থাকা ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের ৪৫-৫০ নেতা কর্মীর উপর  পুলিশ অশালীন আচরণ ও মারধরের ঘটনা ঘটায় ।

তিনি বলেন, উপস্থিত নেতাকর্মীদের মধ্যে থেকে কেন্দ্রীয় ছাত্রদল সভাপতিকে গ্রেফতার করতে ব্যর্থ হয়ে সেখান থেকে ময়মনসিংহ মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক আজিজুর রহমান আজিজ ও কক্সবাজার জেলা ছাত্রদলের সাবেক সমাজসেবা সম্পাদক আব্দুর রহমান বাবুকে বেধড়ক মারধর করে গ্রেফতার করে নিয়ে যায়। এছাড়া গত বৃহস্পতিবার বিকেলে নয়াপল্টন বিএনপি কার্যালয় থেকে বাসায় যাওয়ার পথে গুলশান থানা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য আশরাফুল ইসলাম জাসামকে কাকরাইল মোড় থেকে পুলিশ উঠিয়ে নিয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর রাজধানীর ডিওএইচএস এলাকায় চোখ ও হাত বাধা অবস্থায় তাকে পাওয়া যায়। আমরা অবিলম্বে আটক ছাত্রদলের সকল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দাবি জানাই।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ