32 C
আবহাওয়া
৫:৩৫ অপরাহ্ণ - মে ২২, ২০২৪
Bnanews24.com
Home » যাত্রাবাড়ীতে দুই মরদেহ উদ্ধার

যাত্রাবাড়ীতে দুই মরদেহ উদ্ধার

ধামরাইয়ে কলেজছাত্রের ভাসমান মরদেহ উদ্ধার

বিএনএ, ঢাকা : রাজধানীর যাত্রাবাড়ীতে পৃথক ঘটনায় দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন, রতন সরদার (১৮) ও অন্যজনের নাম পরিচয় জানা যায়নি। রোববার (২১ এপ্রিল) রাত সোয়া ১১টার ও রাত পৌনে নয়টার দিকে এ ঘটনা ঘটে। পরে তাদের দুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নাজমুল হোসেন খান জানান, যাত্রাবাড়ীর মৃধাবাড়ী ইউনিলিভারের ডিস্ট্রিবিউটর অফিসের সামনের মেইন রোড থেকে রতন সরদার নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, দ্রুতগামী কোন একটা গাড়ি তাকে পেছন থেকে ধাক্কা দিলে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই যুবকের মৃত্যু হয়। পরে তার মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। নিহতের গ্রামের বাড়ি মাদারীপুর জেলা কালকিনি উপজেলায়। বর্তমানে যাত্রাবাড়ীর ধলপুর এলাকায় থাকতেন।

অপরদিকে, যাত্রাবাড়ী৩১/১০দক্ষিণ শেখদি ৫ নং রোড আবু বক্কার সিদ্দিক মিয়া বাড়ির পাশের রাস্তা থেকে অজ্ঞাতপরিচয় একজনের মরদেহ উদ্ধার করা হয়।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) তাপস মন্ডল জানান, খবর পেয়ে রাত পৌনে নয়টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নতন্ত্রের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।তিনি আরও জানান, ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নিহতের নাম পরিচয় এখনো জানা যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে। সিআইডি ক্রাইমসিনকে খবর দেওয়া হয়েছে। ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে তার নাম পরিচয় জানা যাবে বলেও জানান তিনি।

বিএনএনিউজ/এইচ.এম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ