33 C
আবহাওয়া
৭:০৯ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ইটভাটার মালিককে হুমকি ও চাঁদা দাবির অভিযোগ

ইটভাটার মালিককে হুমকি ও চাঁদা দাবির অভিযোগ

ইটভাটার মালিককে হুমকি ও চাঁদা দাবি, থানায় অভিযোগ

বিএনএ, লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধি : চাঁদার দাবিতে  লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নের এলবিএম ব্রিকফিল্ডের মালিক বশির আহমদ(৫৩)কোম্পানিকে হুমকি দিয়েছে সন্ত্রাসীরা। এ ঘটনায় থানায় লিখিতঅভিযোগ দাখিল করেছেন তিনি। এতে কলাউজান ইউনিয়নের রাবারড্যাম রসুলাবাদ পাড়া এলাকার আলতাফ মিয়ার পুত্র ফরিদ ও কালুকে অভিযুক্ত করেছেন বশির আহমদ।

অভিযোগ সুত্রে প্রকাশ, এলবিএম ব্রিকফিল্ডের মালিক বশির আহমদ কোম্পানি ২১ এপ্রিল সকাল ৯টার দিকে উপজেলা  স্বাস্হ্য কমপ্লেক্সে করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ দিতে যান। সেখান থেকে আমিরাবাদ স্টেশন হয়ে সিএনজি চালিত অটোরিকশায় করে বাড়ী চরম্বার উদ্দেশ্যে রওনা দেন। হঠাৎ বেলা সাড়ে ১১টার দিকে কলাউজান রাবারড্যামস্হ নলাম্বার ঘাটায় পৌঁছলে প্রতিপক্ষ কালু ও ফরিদসহ ৫ থেকে ৬জনের একটি দল তার অটোরিকশার গতিরোধ করে হুমকি-ধামকি দিয়ে মোটা অংকের  চাঁদা দাবি করে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

এ ব্যাপারে বশির আহমদ কোম্পানি জানান, তিনি করোনা টিকা নিতে স্বাস্থ্য কমপ্লেক্সে যান। আমিরাবাদ থেকে ব্যবসায়িক কিছু কাজ সেরে বাড়ির উদ্দেশ্যে রওনা দিলে কালু ও ফরিদসহ ৫ থেকে ৬জন মিলে রাবারড্যামস্হ নলাম্বার ঘাটা এলাকায় তাকে বহনকারী অটোরিকশার গতিরোধ করে এবং ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। এ ঘটনার পর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন বলে জানান তিনি। পাশাপাশি সুষ্ঠু তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের কাছে দাবি জানান বশির আহমদ।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। অভিযোগটি তদন্তপুর্বক ব্যবস্হা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

চাঁদা দাবি কিংবা হুমকি-ধামকি অস্বীকার

এদিকে, অভিযুক্ত কালু উক্ত বিএনএ নিউজকে জানান, এ ধরণের কোন ঘটনা ঘটেনি। বশির কোম্পানির সঙ্গে তার লাকড়ির ব্যবসা রয়েছে।  বশির কোম্পানিকে লাকড়ি বাবদ পাওনা টাকা দেয়ার জন্য বলা হয়েছে। চাঁদা দাবি কিংবা হুমকি-ধামকির বিষয়টি সত্যিই নয় বলেও  জানান তিনি।

বিএনএনিউজ/রায়হান সিকদার,আরকেসি, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ