29 C
আবহাওয়া
২:২৭ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ফেনী জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

ফেনী জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত


বিএনএ, ফেনী : বাংলাদেশ প্রধানমন্ত্রীর নির্দেশনায় অনুযায়ী পুলিশ কে আরও দক্ষ ও কঠোর ভাবে সংগঠিত করার লক্ষ্যে ফেনীতে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২২ মার্চ ) সকালে ফেনী পুলিশ লাইন্স ড্রিল শেডে ফেনী জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

ফেনী জেলার পুলিশ সুপার জাকির হাসান এর সভাপতিত্বে মাসিক কল্যাণ সভায় ফোর্সের সামগ্রিক কল্যাণ সংক্রান্ত বিষয় আলোচনা ও বাস্তবায়নে সিদ্ধান্ত গৃহিত হয়।

উক্ত কল্যাণ সভায় ০২ জন পুলিশ সদস্যকে অবসর জনিত বিদায় উপলক্ষে সম্মাননা স্মারক এবং উপহার সামগ্রী প্রদান ও পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক প্রণীত অভিন্ন মানদন্ডের আলোকে সর্বাধিক নম্বর প্রাপ্ত ছাগলনাইয়া থানার ওসি সুদ্বীপ রায় পলাশসহ বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাদের মাঝে সম্মাননা স্মারক হিসেবে ক্রেষ্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।

কল্যাণ সভায় উপস্থিত ছিলেন ফেনী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) দীন মোহাম্মদ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মুহাম্মদ শাহাদাৎ হোসেন, সহকারী পুলিশ সুপার ছাগলনাইয়া/সোনাগাজী সার্কেল, পুলিশ লাইন্স হাসপাতালের মেডিকেল অফিসার ডা: সানজিদা মাহবুব ও সদর, ফুলগাজী, পরশুরাম, দাগনভূইয়া, সোনাগাজী, ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জগণ, কোর্ট পুলিশ পরিদর্শক, টিআই ফেনীসহ জেলার পুলিশ লাইন্স, সকল থানা, ফাঁড়ী, তদন্তকেন্দ্র ও পুলিশ ক্যাম্পের অফিসার ফোর্সবৃন্দ।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ